গোপালপুরের ওসি প্রত্যাহার হয়ে পুলিশ লাইনে

গোপালপুরের ওসি প্রত্যাহার হয়ে পুলিশ লাইনে

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মতিউর রহমান। এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশন থেকে নির্দেশ দেওয়া হয়।

বুধবার (৩ জানুয়ারি) নির্বাচন কমিশনের উপসচিব (চলতি দায়িত্ব) মো. মিজানুর রহমান স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, দ্বাদশ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদকে প্রত্যাহার করে সেখানে অন্য একজন কর্মকর্তাকে পদায়ন করার জন্য নির্দেশ দেওয়া হয়।

জানা যায়, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু ওই ওসির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে নির্বাচন কমিশন বরাবর লিখিত আবেদন করেন।

প্রসঙ্গত, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি তানভীর হাসান ছোটমনির (নৌকা) প্রতীকে নির্বাচন করছেন। তার বিপক্ষে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু (ঈগল)। দুই প্রার্থীই পাল্টাপাল্টি অভিযোগ তুলে আসছেন।

মাঝে মধ্যেই অফিস ভাঙচুরসহ বিচ্ছিন্ন ঘটনা ঘটছে। এ আসনে আরও চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক