ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা

মাসুক হৃদয়, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও’র কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ে হামলা চালানো হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে শহরের কাউতলী স্টেডিয়াম মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে শহরের টেংকের পাড় থেকে জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের কুমারশীল মোড়, হাসপাতাল রোড, কোর্ট রোড, টি. এ রোড এলাকা হয়ে কাউতলী স্টেডিয়াম এলাকায় যায়।

স্টেডিয়াম এলাকা অতিক্রম করার সময় মিছিল থেকে কিছু ছাত্রলীগের কর্মী ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’র (কাঁচি) মার্কার কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। এ সময় ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে অফিসে থাকা লোকজন কলাপসিবল গেইট ও শাটার লাগিয়ে আত্মরক্ষা করেন। পরে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের প্রধান নির্বাচনী এজেন্ট শেখ ওমর ফারুক বলেন, ছাত্রলীগের মিছিল থেকে এই হামলা হয়েছে। দ্রুতই জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসাইন বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv তৌহিদ