উন্নত দেশের কাতারে পৌঁছাতে নৌকার বিকল্প নেই: হুইপ ইকবাল

জনসভায় বক্তৃতাকালে হুইপ ইকবাল।

উন্নত দেশের কাতারে পৌঁছাতে নৌকার বিকল্প নেই: হুইপ ইকবাল

দিনাজপুর প্রতিনিধি

নৌকা মার্কায় ভোট দেয়ার ফলেই বাংলাদেশের প্রতিটি মানুষ শান্তিতে আছে, অসহায় মানুষেরা পাচ্ছে সরকারের বিভিন্ন ধরনের ভাতা, ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আজ আলোকিত বাংলাদেশ বলে মন্তব্য করেছেন হুইপ ইকবালুর রহিম এমপি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত দিনাজপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিমের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিনাজপুর সদর উপজেলার ১০ নং কমলপুর ইউনিয়নের কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কমলপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবাল এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকা ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয়। বিএনপি-জামায়াতের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশে পরিণত করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। প্রতিটি গ্রামই এক একটি নগর হিসেবে গড়ে উঠবে। গ্রামের মানুষও যাতে উন্নত জীবন পায় সেটা শেখ হাসিনা সরকার নিশ্চিত করবে। সমগ্র বাংলাদেশই হবে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনি বিস্তৃত করতে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত ও দুঃস্থ মহিলা ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতাসহ ভাতার হার ও আওতা ব্যাপকভাবে বৃদ্ধি করা হয়েছে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই বঙ্গবন্ধু কন্যা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করা যাবে না। জনগন বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে।

হুইপ ইকবাল বলেন, বাংলাদেশে কেউ ভূমিহীন, গৃহহীন থাকবে না। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। বিনামূল্যে বই ও প্রাথমিক থেকে উচ্চশিক্ষা পর্যন্ত উপবৃত্তির ব্যবস্থা করে দিয়েছে শেখ হাসিনা সরকার। মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছে এই নৌকা। নৌকায় ভোট দিলে বিএনপির তলাবিহীন ঝুড়ির দেশ উন্নত দেশের কাতারে পৌছে যাবে।

এ সময় হুইপ ইকবালুর রহিম দেশের উন্নয়নের স্বার্থে আবারও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

কমলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আহাসান হাবিব সরকারের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বীর মুক্তিযোদ্ধা লোকমান হাকিম, দিনাজপুর জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক রতন সিং, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক জয়ন্ত মিশ্র, বিশিষ্ঠ শিল্পপতি ও সমাজসেবক আহসান হাবিব এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম প্রমুখ।

news24bd.tv/ab