নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরও এক জাপা প্রার্থী

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরও এক জাপা প্রার্থী

বুলবুল শহীদ খান, যশোর

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-৫ (মনিরামপুর) আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী এমএ হালিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার গোপালপুর এলাকার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এমএ হালিম বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের রহস্যজনক ভূমিকা এবং অধিকাংশ ভোটারদের আগ্রহ না থাকায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

লাঙ্গল প্রতীকের প্রার্থী এম এ হালিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে আরও বলেন, নিজ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের রহস্যজনক ভূমিকা, পোস্টার বিতর্ক, তৃণমূলের নেতাকর্মীদের কোনো খোঁজখবর না নেওয়াসহ বিভিন্ন কারণে স্থানীয় কর্মী-সমর্থকদের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব ও হতাশা বেড়ে গেছে। এ ছাড়া দেশের বৃহৎ দুটি রাজনৈতিক দলসহ অধিকাংশ ভোটার এ নির্বাচনে অংশগ্রহণ করবে না।

যে কারণে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হওয়া নিয়ে ভোটারদের মধ্যে যথেষ্ট শঙ্কার সৃষ্টি হয়েছে। ফলে স্থানীয় জাপার নেতাকর্মী ও জনসাধারণের মতামতের ভিত্তিতে এ নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম। তবে অন্য কোনো প্রার্থীর পক্ষে জাপার এ প্রার্থী সমর্থন না দেওয়ারও ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির বিভিন্নস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যশোর-৫ আসনে ৫ জন প্রার্থী থাকলেও মূলত পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নৌকা এবং জেলা কৃষকলীগের সহসভাপতি এস এম ইয়াকুব আলী স্বতন্ত্র প্রার্থী  ঈগল প্রতীকের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা চলছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক