বাগেরহাটে নৌকা-ঈগলের সংঘর্ষে আহত ১১, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

বাগেরহাটে নৌকা-ঈগলের সংঘর্ষে আহত ১১, গ্রেপ্তার ৩

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট- ৩ (রামপাল-মোংলা) আসনে নৌকার প্রার্থী বর্তমান এমপি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার ও বিদ্রোহী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস আলী ইজানাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১১জন আহত হয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার পেড়িখালী ইউনিয়নের বড় কাটালী গ্রামে আলীমুল্লাহ নামে ঈগল প্রতীকের এক সমর্থকের ফেসবুক আইডিতে একটি ভিডিও পোস্ট দেয়ার ঘটনায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন- নৌকার সমর্থক কোরবান আলী হাওলাদার, আবু সাইদ ইজারাদার, হুমায়ুন হাওলাদার, জুলকার শেখ ও হালিম শেখ এবং ঈগল প্রতীকের সমর্থক আহত সোহাগ আইকন, জিলানী শেখ, ফিরোজ খান, জিহাদ খান, শামীম শেখ ও গাজী জহুরুল ইসলাম। উভয় পক্ষে আহতদের মোংলা ও খুলনার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের তিন সমর্থক জাহাঙ্গীর হোসেন হাওলাদার,  জহুরুল ইসলাম ও আল আমীন হাওলাদারকে গ্রেপ্তার করেছে। এই আসনে এর আগে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা নৌকার একটি অফিস ভাঙচুরসহ বিভিন্ন স্থানে পিটিয়ে ও কুপিয়ে উপমন্ত্রীর নয় নেতাকর্মীকে আহত করেছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ এ তথ্য নিশ্চিত করে জানান, ফেসবুকে একটি ভিডিও পোস্ট দেয়াকে কেন্দ্র করে রাত ৮টার দিকে উপজেলার বড় কাটালী গ্রামে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় পৃথক দুটি মামলা রেকর্ড করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/ab