নির্বাচনে নৌকা জিতলে জিতবে বাংলাদেশ: নৌ প্রতিমন্ত্রী

জনসভায় বক্তৃতাকালে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

নির্বাচনে নৌকা জিতলে জিতবে বাংলাদেশ: নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

এবার নির্বাচনে নৌকা বিজয়ী হলে জিতবে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বলেছেন, আমরা খেলার জন্য প্রস্তত ছিলাম। কিন্তু বিএনপি মাঠ থেকে পালিয়েছে। বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার কোন প্রতিদ্বন্দ্বী নেই।

শেখ হাসিনাকে লিওনেল মেসি উল্লেখ করে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারী যে খেলা হবে, তা জাতীয়ভাবে নয়, আন্তর্জাতিকভাবে। এবার খেলা হবে পশ্চিমা বিশ্বের সাম্রাজ্যবাদী শক্তির  বিরুদ্ধে।

এ সময় আগামী ৭ জানুয়ারী ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আন্তর্জাতিকভাবে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান খালিদ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী সভায় এসব কথা বলেন দিনাজপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, যুগ্ন সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল প্রমুখ।

news24bd.tv/ab