মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না: সালমান এফ রহমান

সালমান এফ রহমান

মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না: সালমান এফ রহমান

অনলাইন ডেস্ক

ঢাকা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, ‘দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না। তাদের মিথ্যা গুজবে কেউ কান দেয় না। কেননা, গত এক বছর ধরে বিএনপি সরকারের পতন ঘটাবে বলে বার বার ডেটলাইন দিয়েছে। তাদের সব ডেটলাইন ভুয়া প্রমাণিত হয়েছে।

তাদের দলের সাধারণ কর্মীরাও আজ এসব ডেটলাইনের কথা বিশ্বাস করতে চায় না। ’

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, বিএনপি নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র করেছে। বিএনপির সকল ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

তারা এখন ঘরে ঢুকে গেছে।

তিনি বলেন, নির্বাচনের আগে বিদেশিদের সঙ্গ আমার কথা হয়েছে। তারা বলেছে, দেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের অনুকুল পরিবেশ তৈরি করতে হবে। আমি তাদের কথা দিয়েছি, দেশে নির্বাচনের অনুকূল পরিবেশ রয়েছে। যা যা করা দরকার পদক্ষেপ নেওয়া হয়েছে। যাতে করে মানুষ ভোটের মাধ্যমে তার পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারবে।

তিনি উপস্থিত ভোটারদের উদ্দেশে বলেন, আগামী ৭ জানুয়ারি পরিবার-স্বজন, প্রতিবেশী সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। বেশি-বেশি ভোটার উপস্থিতি করতে হবে। আমরা অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে আবারও বঙ্গবন্ধু কন্যাকে প্রধানমন্ত্রী বানাবো ইনশাল্লাহ। আমরা প্রমাণ করে দিতে চাই, দেশে অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে।

কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সোহেল এফ রহমান, আইএফআইসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান সায়ান এফ রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সহ-সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বণশ্রী বিশ্বাস স্মৃতিকণা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, সহ-সভাপতি মো. ইব্রাহিম খলিল প্রমুখ।

news24bd.tv/আইএএম