‘সালার : পার্ট ২’ মুক্তির তারিখ জানা গেল 

‘সালার : পার্ট ২’ মুক্তির তারিখ জানা গেল 

অনলাইন ডেস্ক

দক্ষীণি অভিনেতা প্রভাসের 'সালার: পার্ট ১- সিজফায়ার' সিনেমা বক্স অফিসে দাপট দেখিয়ে বেড়াচ্ছে। ২০২৩ সালের ২২ ডিসেম্বর বড় পর্দায় আসে সিনেমাটি। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এটি। প্রেক্ষাগৃহে দর্শক সিনেমাটি উপভোগ যেমন করেছেন, তেমনই শেষাংশ দেখে সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন।

সম্প্রতি ‘হোমবেল ফিল্মস’র পক্ষ থেকে এ সিনেমার প্রযোজক বিজয় কিরাগান্দুর সিনেমার সিক্যুয়েল করার কথা নিশ্চিত করেছেন এবং সঙ্গে জানিয়েছেন ‘সালার-২’ মুক্তির তারিখও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রযোজক বিজয় কিরাগান্দুর ‘সালার-২’ প্রসঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, ‘সালার-২’ সিনেমার চিত্রনাট্য তৈরি আছে এবং যেকোনো সময়েই আমরা সিনেমা কাজও শুরু করে দেব। প্রভাসও চায় যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শুরু করতে, এমনকি প্রশান্তও তাই-ই চায়।

‘সালার-২’ মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘সালার-২’ নিয়ে আমাদের আলোচনা চলছে এবং গত কয়েকদিন ধরে আমাদের আলোচনা ছিল, যাতে সিনেমাটি আগামী ১৫ মাসের মধ্যে তৈরি করে ফেলা যায়। আমরা নিশ্চিতভাবেই ২০২৫ সালে ‘সালার-২’ রিলিজ করব, এখন থেকে ১৮ মাস পর।

তিনি আরো বলেন, সালার হচ্ছে বিশ্বজুড়ে প্রভাসের অনুরাগীদের উদযাপন। যে ব্যবসা ও প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমরা অত্যন্ত খুশি। হ্যাঁ, কিছু নেতিবাচক প্রতিক্রিয়া আছে, কিন্তু কেউ ছবির মেকিং, স্কেল বা নাটকীয়তা নিয়ে অভিযোগ জানাননি।

খানসার প্রেক্ষাপটে তৈরি দুই বন্ধুর গল্পকে কেন্দ্র করে তৈরি হয়েছে সালার। সেই দুজন বন্ধুর নাম দেব ও বর্ধ। যে ভূমিকায় রয়েছেন প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারণ। ছবিতে প্রভাসের নায়িকা শ্রুতি হাসান।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক