নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পর্ণ
সভাপতি শাহজাহান সম্পাদক তারেক

নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পর্ণ

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চলে ভোট গ্রহন। এতে বার কাউন্সিলের সদস্যরা ভোট দেন। ভোট গ্রহন শেষে রাত ৯ টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

এতে মোঃ শাহজাহান মিয়া সভাপতি ও তারেক মোহাম্মদ লুৎফর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সমিতির অন্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি আলমগীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মোস্তাক, কোষাধ্যক্ষ পারভীন আক্তার, সহ-সম্পাদক (লাইব্রেরী) সালাহউদ্দিন খন্দকার সোহেল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোঃ আবদুল আজিজ মিয়া। এর মধ্যে সদস্য আয়েশা আক্তার চম্পা, সবিতা রায়, মাসুদ মিয়া, শেখ শাকিল বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা গেছে, নরসিংদী জেলা আইনজীবী সমিতির ২০১৯ নির্বাচনে মোট ১১ জন নির্বাচিত হয়।

যার বিপরীতে প্রতিদ্বন্দিতা করেছেন ১৯জন। এর মধ্যে ৪ জন বিনা প্রতিদ্বন্দিতায় সদস্য নির্বাচিত হয়। সমিতির মোট ভোটার সংখ্যা ৩৯৬ টি। এর মধ্যে ভোট পড়েছে ৩৯২।  

নির্বাচনে সভাপতি পদে পাবলিক প্রসিকিউটর (পিপি) ও মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হককে ৪৬ ভোটে পরাজিত করে মোঃ শাহজাহান মিয়া সভাপতি পদে নির্বাচিত  হন। আর সাধারণ সম্পাদক পদে খন্দকার আতাউর রহমানকে ৪ ভোটে পরাজিত করে তারেক মোহাম্মদ লুৎফর রহমান নির্বাচিত হন। এ সময় নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক পিপি আবদুল হান্নান ভূইয়া।

নরসিংদী বার কাউন্সিলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান বলেন, আমি সবসময় আইনজীবিদের মঙ্গল কামনা করি। সুখে দুখে সব সময় আমি আইনজীবীদের পাশে থাকতে চাই। আর আমি বিশ্বাস করি তারাও আমাকে তাদের আস্থার জায়গাটায় রাখবে। তবে এখানে আমি সব সময়ই চেষ্টা করব বার এবং বেঞ্চের মধ্যে যেন আমাদের একটা সমন্বয় থাকে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর