উখিয়ায় রোহিঙ্গা শিক্ষককে গুলি করে হত্যা

ফাইল ছবি

উখিয়ায় রোহিঙ্গা শিক্ষককে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এনজিও সংস্থা পরিচালিত একটি শিক্ষা কেন্দ্রের শিক্ষককে গুলি করে হত্যা করা হয়েছে। মোবাইল ফোনে সন্ত্রাসী গোষ্ঠী বিরোধী তথ্য পাওয়ায় এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলে ধারণা করছেন এপিবিএন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। ১৪ এপিবিএনের সহ-অধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল এ তথ্য জানিয়েছেন।

নিহতের নাম মোহাম্মদ ফয়সাল (২৭)। তিনি ৪ নম্বর ক্যাম্পের সি/২ ব্লকের মোহাম্মদ রফিকের ছেলে এবং ওই ক্যাম্পের ব্রাক পরিচালিত শিক্ষা কেন্দ্রের সিএম বা শিক্ষক।

পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল জানান, ফয়সাল সি/১ ব্লকের একটি শেডে রোহিঙ্গাদের প্রাইভেট পড়ানোর সময় ১০-১২ জন মুখোশধারী সন্ত্রাসী গিয়ে তার মোবাইল ফোনটি নেন।  

আরও পড়ুন শীতের মধ্যেই বৃষ্টির খবর দিল আবহাওয়া অধিদপ্তর

এরপর ফোনের লক খুলে মোবাইল ফোনটি চেক করে।

যেখানে সন্ত্রাসী গোষ্ঠী বিরোধী কিছু তথ্য পাওয়ায় ফয়সালকে ধরে নিয়ে যাওয়া হয়। পরে ডি/৭ ব্লকের রাস্তার পাশে নিয়ে গিয়ে মাথায় গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে এপিবিএন সদস্যরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি জানান, ঘটনার পর ক্যাম্পে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত পূর্বক গ্রেপ্তারের জোর প্রচেষ্টাসহ গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। বর্তমানে ক্যাম্প এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

news24bd.tv/কেআই