রকির অভিষেক ম্যাচে কষ্টের জয় বার্সার 

জয়সূচক গোলের পর বার্সা ফুটবলারদের উল্লাস

রকির অভিষেক ম্যাচে কষ্টের জয় বার্সার 

অনলাইন ডেস্ক

লা লিগায় আবারও পয়েন্ট হারানোর শঙ্কায় ছিল বার্সেলোনা। নির্ধারিত সময় শেষেও লাস পালমাস আটকে রেখেছিল কাতালান ক্লাবটিকে। তবে সৌভাগ্যক্রমে ইনজুরি সময়ে পেনাল্টি পেয়ে যায় বার্সা। আর স্পটকিক থেকে গোল করে দলকে ৩ পয়েন্ট এনে দেন মিডফিল্ডার ইলকায় গুনদোয়ান।

ফলে ২-১ গোলের স্বস্তির এক জয়ে বছর শুরু করলো ক্লাবটি।

গতকাল রাতে ঘরের ছেলে মুনির এল হাদ্দাদির গোলেই শুরুতে পিছিয়ে পড়ে বার্সেলোনা। পরে দ্বিতীয়ার্ধে সেই গোল শোধ দেন ফেরান তোরেস। এরপর ম্যাচ এগোচ্ছিল ড্রয়ের পথে।

কিন্তু ইনজুরি সময়ে পেনাল্টি পেয়ে যায় বার্সা। বক্সের ভেতর সুবিধাজনক জায়গায় থাকা গুন্দোয়ানকে ফেলে দেওয়ায় রেফারি পেনাল্টি তো দেনই, লাল কার্ডও দেখান লাস পালমাসের ডালে সিংকগ্রাভেনকে।

এ জয়ে ১৯ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট ৪১। সমান ম্যাচে শীর্ষ দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদ ও জিরোনার পয়েন্ট ৪৮। মূলত গোল ব্যবধানে এগিয়ে থেকে সবার ওপরে আছে রিয়াল।

বার্সার কষ্টের জয়ের দিনে ব্লাউগ্রানা জার্সিতে অভিষেক হয়েছে ব্রাজিলিয়ান তরুণ ভিতর রকির। সাম্প্রতিক সময়ে বার্সায় আসা নিয়ে বেশ আলোচনায় ছিলেন ব্রাজিলিয়ান তরুণ। গোল স্কোরিংয়ে দক্ষতার কারণে তাঁকে তুলনা করা হচ্ছে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো নাজারিওর সঙ্গেও। মাঠে নেমে অভিষেকে গোল পাওয়ার সুযোগও এসেছিল রকির সামনে। তবে সেই সুযোগ কাজে লাগাতে পারেননি এই তরুণ।

news24bd.tv/SHS