সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রবাসী চট্টগ্রামের একই পরিবারের মা ও মেয়ে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতরা হলেন, নুর জাহান (৪৭) ও তার শিশুকন্যা আমিরাহ জাহান (১৩)। নিহতদের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান থানার নোয়াপাড়া এলাকায়।  

নিহতরা সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ নুরুল আলমের পরিবারের সদস্য।

নিহত নুর জাহান ব্যবসায়ী নূরুল আলমের ছোটভাই আবু তাহেরের স্ত্রী ও মেয়ে আমিনা। তারা সপরিবারে আবুধাবিতে বসবাস করেন।

জানা যায়, নুরুল আলম তার পরিবারের ১৩ জন সদস্যসহ দুটি গাড়ি নিয়ে সৌদি আরবে ওমরাহ পালন করার জন্য আমিরাত হতে রওনা দেন গত ৩১ ডিসেম্বর। সৌদি যাওয়ার পথে দুটি গাড়ির একটি চালাচ্ছিলেন নুরুল আলমের বড় মেয়ে রুপসা।

ওই গাড়িতে যাত্রী ছিলেন মোট সাতজন। বিকেল ৫টার সময় রিয়াদ থেকে মক্কায় যাওয়ার পথে হঠাৎ রুপসার গাড়ির একটি চাকা খুলে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হোন ওই যাত্রীরা।

পরে আহতদের সবাইকে সৌদিয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরুল আলমের ছোট ভাই আবু তাহেরের স্ত্রী নুর জাহান (৪৭) ও মেয়ে আমিরার (১৩) মৃত্যু হয়। নিহত আমিরা আমিরাতের আবুধাবি শেখ খলিফা বিন যায়েদ ইসলামীয়া স্কুল ও কলেজের সপ্তম ক্লাসের ছাত্রী ছিলেন।

সৌদি আরব থেকে মুঠোফোনে ব্যবসায়ী নুরুল আলম জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের স্থানীয়ভাবে দাফন করা জন্য চেষ্টা চলছে। এবিষয়ে তিনি বাংলাদেশ দূতাবাস জেদ্দায় যোগাযোগ করেছেন বলেও জানান তিনি।

news24bd.tv/aa