বৃদ্ধাকে ‘খুন করল’ মাকে হত্যাকারী যুবক

বৃদ্ধাকে ‘খুন করল’ মাকে হত্যাকারী যুবক

খায়রুল আরেফিন রানা, নড়াইল

নড়াইলে এক বৃদ্ধা খুন হয়েছেন। লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামে হত্যাকাণ্ডের শিকার বৃদ্ধার নাম আম্বীয়া খাতুন,  বয়স আনুমানিক ৬০ বছর।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরের দিকে বৃদ্ধা আম্বীয়ার প্রতিবেশী রাজ্জাক মোল্যার টয়লেটের সেপটিক ট্যাংক থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের হাতে আটক রাজ্জাক মোল্যার ছেলে মানসিক ভারসাম্যহীন যুবক সাব্বির মোল্যা বৃদ্ধাকে পিটিয়ে খুন করার কথা স্বীকার করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলহাটা গ্রামে রাজ্জাক মোল্যার বাড়ির পেছনে টয়লেটের সেফটিক ট্যাংকের ভেতর একটি মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রা মরদেহটি আম্বীয়ার বলে শনাক্ত করে।  

চিরকুমারী আস্বীয়া অন্যের পরিত্যক্ত বাড়িতে থেকে ছাগল-মুরগি পালন করে অতি কষ্টে দিনাতিপাত করতেন। এ ঘটনায় রাজ্জাক মোল্যার ছেলে সাব্বিরকে পুলিশের সন্দেহ হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় জানান, সাব্বিরকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি আম্বীয়াকে বৃহস্পতিবার দিবাগত রাতে পিটিয়ে খুন করে মরদেহ সেফটিক ট্যাংকে ফেলে দেওয়ার কথা স্বীকার করেন সাব্বির। হত্যায় ব্যবহৃত লাঠিও উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

‘তবে বৃদ্ধাকে কেন সাব্বির খুন করল তা তিনি জানাতে পারেননি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ’

কয়েক বছর আগে সাব্বির তার নিজের মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে বলেও জানান ওসি কাঞ্চন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক