নির্বাচনী প্রচারণা শেষ হতেই খেলার মাঠে সাকিব 

মাগুরা জেলা স্টেডিয়ামে অনুশীলন করছেন সাকিব আল হাসান

নির্বাচনী প্রচারণা শেষ হতেই খেলার মাঠে সাকিব 

অনলাইন ডেস্ক

আজ শুক্রবার শেষ হয়েছে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা। প্রথমবার সংসদ নির্বাচনে অংশ নেওয়া সাকিব আল হাসান (মাগুরা-১) সেই প্রচারণা শেষ করেই ফিরলেন মাঠে। আঙুলের চোটের কারণে এমনিতেই দীর্ঘদিন মাঠের বাইরে আছেন সাকিব। ফাঁকা সময় পেয়ে তাই ফিটনেস ফিরে পেতে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন তিনি।

শুক্রবার বিকেল ৪টা নাগাদ মাগুরা জেলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন সাকিব। এসময় তার সঙ্গে ছিলেন নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল ইসলাম অপু।

দীর্ঘদিন পর মাঠে নেমে শুরুতে ফিটনেস নিয়ে কিছু কাজ করেন সাকিব। এরপর প্যারাসুট রানিংও করতে দেখা যায় তাকে।

এদিকে, আগামী ১৯ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। মূলত এই টুর্নামেন্টকে সামনে রেখেই অনুশীলনে নামা তার। এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন তিনি।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর জাতীয় দলের হয়ে সবশেষ ম্যাচ খেলেছিলেন সাকিব। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ চলাকালে আঙুলে চোট পান তিনি, যদিও তা নিয়েই টাইগার অধিনায়ক পুরো ম্যাচ খেলেছিলেন। পরে আঙুলে চিড় ধরা পড়ে, যে কারণে ৪-৬ সপ্তাহের জন্য সাকিব ছিটকে পড়েন মাঠের বাইরে। তাই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ এবং এরপর নিউজিল্যান্ড সফরেও দলের সঙ্গে যেতে পারেননি তিনি।

news24bd.tv/SHS