‘রঙ্গনা’র ফার্স্ট লুকে বহুরূপে শাবনূর!

শাবনূর

‘রঙ্গনা’র ফার্স্ট লুকে বহুরূপে শাবনূর!

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার নব্বই দশকের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রে তার অনেক সিনেমা আজও সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়। লম্বা সময় ধরে অভিনয় থেকে দূরে ছিলেন নায়িকা। দীর্ঘ বিরতি ভেঙে আবার ফিরছেন পর্দায়।

 সম্প্রতি শাবনূর ঘোষণা দিয়েছেন ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমায় অভিনয় করবেন তিনি। এবার সেই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। পোস্টারে শাবনূরের লুক নজর কেড়েছে নেটিজেনদের। শুক্রবার (৫ জানুয়ারি) প্রকাশ্যে এসেছে ‘রঙ্গনা’র ফার্স্ট লুক।

 

এতে তিনভাবে শাবনূরকে দেখা গেছে। কখনও নেকাবে মুখ ঢাকা, তার চোখে ক্ষোভের চিহ্ন। অন্য ছবিতে পিস্তল হাতে, আবার কখনও ফুল হাতে হাস্যোজ্জ্বল ব্যস্ত তিনি।

তবে কি তিনটি চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন শাবনূর? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জট বেঁধেছে নেটিজেনদের মনে। অন্যদিকে রহস্য জিইয়ে রাখতে চাচ্ছেন রঙ্গনা সিনেমার নির্মাতা আরাফাত হোসাইন।  

এ প্রসঙ্গে আরাফাত বলেন, মূলত নারীকেন্দ্রিক গল্পে নির্মিত হবে শাবনূরের ‘রঙ্গনা’। দশের-দেশের এবং আপনার হৃদয়ের রক্তক্ষরণের গল্প বলবে ‘রঙ্গনা’।

তিনি বলেন, বর্তমানে সিনেমার শুটিংয়ে নামার প্রস্তুতি নিচ্ছেন শাবনূর। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণকাজ। দুই ঈদের যে কোনোটিতে সিনেমাটি মুক্তি পাবে। তবে সিনেমায় শাবনূরের নায়ক কে হচ্ছেন, তার আভাসই দেননি পরিচালক।  

news24bd.tv/TR