প্রথমবার লুঙ্গি-গামছায় অনন্ত জলিল

নতুন সিনেমা 'অপারেশন জ্যাকপট' এর শুটিংয়ে নায়ক অনন্ত জলিল।

প্রথমবার লুঙ্গি-গামছায় অনন্ত জলিল

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা অনন্ত জলিল। বেশ কিছু সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন দর্শকদের। অভিনেতার নতুন সিনেমা 'অপারেশন জ্যাকপট' এর শুটিং গতকাল শুক্রবার থেকে এফডিসির ২ নম্বর ফ্লোরে শুটিং শুরু হয়েছে।

চরিত্রের প্রয়োজনে লুঙ্গি ও গলায় গামছা জড়িয়ে অভিনয় করতে দেখা গেছে তাকে।

১৪ বছরের অভিনয় জীবনে এবারই প্রথম এমন লুকে হাজির হলেন অনন্ত জলিল।  

এ বিষয়ে অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, 'এই প্রথম এমন লুঙ্গি ও গলায় গামছা পরে অভিনয় করছি। গত কিছুদিন থেকে সিনেমার এই চরিত্র হয়ে উঠার চেষ্টা করছি। এমন একটা ঐতিহাসিক সিনেমায় কাজ করছি এটা অনেক বড় প্রাপ্তি।

তিনি বলেন, দেলোয়ার জাহান ঝন্টু চাচার মতো কিংবদন্তী পরিচালক আর রাজীব কুমারের সাথে সিনেমাটা করছি অবশ্যই ভালো কিছু হবে। সিনেমাটির প্রযোজক স্বপন চৌধুরী যখন আমাকে চরিত্রটির বিষয়ে বলেন তখনই শুনে রাজি হয়েছি। '

'অপারেশন জ্যাকপট' সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজীব কুমার। বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন ছিল 'অপারেশন জ্যাকপট'। সেটিই বড় আয়োজনের এ সিনেমায় তুলে ধরা হবে বলে জানা গেছে।  

সিনেমার অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন অনন্ত জলিল। আরও আছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মিশা সওদাগর, ইমন, নিরব,  রোশান, আমান রেজা, জয় চৌধুরী, ওমর সানী, শিপন মিত্র আরও অনেকেই।

news24bd.tv/TR