নৌকার পোস্টার ঝোলানোয় প্রতিবন্ধীকে মারধরের অভিযোগ

মুন্সীগঞ্জে নৌকার পোস্টার ঝোলানোকে কেন্দ্র করে মোক্তার শিকদার নামের এক শারীরিক প্রতিবন্ধীকে মারধরের অভিযোগ। ছবি: নিউজ২৪

নৌকার পোস্টার ঝোলানোয় প্রতিবন্ধীকে মারধরের অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে নৌকার পোস্টার ঝোলানোকে কেন্দ্র করে মোক্তার শিকদার নামের শারীরিক প্রতিবন্ধী নৌকা সর্মথকের উপর হামলা ও মারধর করে নারীসহ ৫ জনকে আহত করার অভিযোগ উঠেছে কাঁচি সর্মথক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। এ সময় ৩টি বসতঘরে ব্যাপক ভংচুর চালিয়ে লুটপাট করেছে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের হাজী মোঃ ফয়সাল বিপ্লবের সর্মথকরা, এমন অভিযোগ নৌকা সর্মথকদের।

শনিবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নে উত্তর আমঘাটা গ্রামে এই হামলা মারধরের ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছে শারীরিক প্রতিবন্ধী মোক্তার শিকদার (৫৫), মাজেদা বেগম (৪০), আনু বেগম (৪৫), জুনু বেগম (৩০), আমেনা বেগম (৩৫) সহ ৫ জন।

মারধরের আহতদের মধ্যে শারীরিক প্রতিবন্ধী মোক্তার শিকদারকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ও অপর আহত নারীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তবে পোস্টার ঝুলানো নয়, ছাগল চুরির ও বিভিন্ন মানুষের টাকা মেরে দেয়ায় ক্ষিপ্ত হয়ে এলাকার ক্ষতিগ্রস্থ্য লোকজন মারধর করেছে বলে পাল্টা অভিযোগ কাঁচি সর্মথকদের।

আহত মোক্তার হোসেন বলেন, দুপুর ১২ টার দিকে আমার বাড়ির সামনের সড়কে নৌকার পোস্টার ঝুলানোর সময় স্বতন্ত্র কাঁচি প্রতীকের হাজী মোঃ ফয়সাল বিপ্লবের সর্মথক মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ রিপন পাটোয়ারীর নেতৃত্বে তার বড়ভাই লিটন পাটোয়ারীসহ তার সন্ত্রাসী বাহীনি আমাকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আমাকে বাঁচাতে বাড়ির মহিলারা এগিয়ে আসলে তাদের উপর হামলা চালিয়ে মারধর করে ৩ টি বসতঘরে ব্যাপক ভাংচুর চালায়।

এ ঘটনায় আমি ও আমার পরিবারের সদস্যরা চরম আতঙ্কে রয়েছি।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোঃ রিপন পাটোয়ারী বলেন, মোক্তার ছাগল চুরি করেছে তাই পোলাপান তাকে মারছে, সে কোন পক্ষের সর্মথক না। বিষয়টি নিয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে একটি মহল।

সদর থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/DHL