তারকারা কে কোন আসনের ভোটার

তারকারা কে কোন আসনের ভোটার

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আজ অনুষ্ঠিত হচ্ছে। রোববার (৭ জানুয়ারি) শুরু হবে ভোট গ্রহণ। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে অন্য সবার মতো শোবিজ তারকাদের মাঝেও রয়েছে বাড়তি উচ্ছ্বাস।

তাই তারকারা কে, কোথায় ভোট দিচ্ছেন তা নিয়ে সবার মাঝে রয়েছে আলাদা আগ্রহ।

জানা গেছে, রাজধানীর অভিজাত এলাকা গুলশানের বাসিন্দা সুপারস্টার শাকিব খান। তার এলাকাটি ‘ঢাকা ১৭’ আসনের অন্তর্ভুক্ত। গেল নির্বাচনে মাকে নিয়ে গুলশান মডেল স্কুল কেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন শাকিব।

এই নির্বাচনের আগে তিনি ওমরাহ হজ পালনে মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। তাই এবার ভোট দেওয়া হবে না তার।  

চিত্রনায়ক রিয়াজ থাকেন রাজধানীর বনানীতে। তার বসবাসের এলাকাটি ‘ঢাকা ১৭’ আসনে। নির্বাচনের দিন ভোট প্রদান শেষে সারাদেশের নির্বাচনী খোঁজ খবর রাখবেন।

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বারিধারা এলাকার বাসিন্দা। ঢাকা-১৭ আসনের ভোটার তিনি।

চিত্রনায়িকা পূর্ণিমা ঢাকার খিলক্ষেত নিকুঞ্জ এলাকার ভোটার। সেই হিসেবে তিনি ‘ঢাকা ১৮’ আসনের ভোটার।

চিত্রনায়িকা অপু বিশ্বাস বাড্ডা এলাকার বাসিন্দা। এলাকাটি ঢাকা ১১ আসনে অন্তর্ভুক্ত। নিজে ভোট দেওয়ার পর চিত্রনায়ক ফেরদৌসের জন্য ঢাকা ১০ আসনে প্রচারণায় যুক্ত হবেন তিনি।

নায়িকা নিপুণ আক্তার থাকেন ঢাকার বনানীতে। এই এলাকাটিও পড়ে ঢাকা ১৭ আসনে। ভোটের দিন ভোট দিয়ে তিনিও ফেরদৌসের পক্ষে তার সঙ্গে থাকতে পারেন।

অভিনেতা চঞ্চল চৌধুরী ঢাকা-৮ আসনের ভোটার। শাহজাহানপুরের ভোটার চঞ্চল চৌধুরী দিনের শুরুতেই ভোট দেবেন তিনি।

ঢাকা-১০ আসনের ভোটার জাহিদ হাসান। ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা কণ্ঠশিল্পী কোনাল। তিনি ঢাকা ১৩ আসনের ভোটার। মেহজাবীন চৌধুরী বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা, তিনি ঢাকা-১১ আসনের ভোটার। তবে তিনি এই মুহূর্তে মালয়েশিয়াতে অবস্থান করছেন।

রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় নির্বাচন করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে রাজশাহী-১ আসন থেকে নির্বাচন করলেও ওই ভোট দিতে পারবেন না তিনি। কারণ প্রার্থী হলেও নিজের আসনের ভোটার না মাহি।

এ বিষয়ে সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি ঢাকার উত্তরার ভোটার। সাধারণত সেখানেই ভোট দেওয়া হয়। কিন্তু এবার নির্বাচনের কারণে যেতে পারছি না। তবে চাইব, আমার নির্বাচনী এলাকার মানুষেরা যেন তাদের ভোটটা দিতে পারেন।

ডলি সায়ন্তনী পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীকে প্রার্থী হয়েছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ক্যান্টনমেন্ট এলাকার ভোটার আমি। বারিধারায় ভোট দিই আমি। তবে পাবনায় থাকায় ভোটটা দেওয়া সম্ভব হচ্ছে না। নির্বাচনী এলাকা পাবনা-২ এ থাকব। প্রতিটি কেন্দ্রে যাব।

এদিকে, সিয়াম আহমেদ থাকেন রাজধানীর রাজারবাগে, তিনি ঢাকা-১৯ আসনের ভোটার, নায়ক মামমুন ইমন ঢাকা-১১ আসনের বসুন্ধরা আবাসিক এলাকার ভোটার, বাপ্পী নারায়ণগঞ্জ-৪ আসনের চাষাড়া এলাকার ভোটার, সাইমন সাদিক কিশোরগঞ্জ-১ আসনের ভোটার। জায়েদ খান পিরোজপুর-১ আসনের ভোটার।  

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক