ককটেল বিস্ফোরণে ভয় পাইনি, আমি ভয় পেলে ভোট করবে কে: হিরো আলম

দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটপ্রদান করছেন হিরো আলম। ছবি: সংগৃহীত

ককটেল বিস্ফোরণে ভয় পাইনি, আমি ভয় পেলে ভোট করবে কে: হিরো আলম

অনলাইন ডেস্ক

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনের প্রার্থী ও আলোচিত ইউটিউবার হিরো আলম বলেছেন, ককটেল বিস্ফোরণে ভয় পাইনি, আমি ভয় পেলে ভোট করবে কে! রোববার (৭ জানুয়ারি) সকালে উপজেলার এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটপ্রদান শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভোট সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। কিন্তু যদি কারচুপি হয় তাহলে সেখানে আর কিছু বলার থাকে না। গতকাল আমার বাড়ির ২০০ গজ সামনে ককটেল বিস্ফোরণ করেছে।

কিন্তু আমি এতে ভয় পাইনি। কারণ আমি ভয় পেলে ভোট করবে কে?

আলোচিত ইউটিউবার হিরো আলম বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনের প্রার্থী হলেও তিনি বগুড়া-৬ আসনের ভোটার। তিনি বলেন, বগুড়া- ৬ আর বগুড়া-৪ আসন কাছাকাছি। আমি এই আসনে ভোট প্রদান করে গর্বিত।

নিজেকে ভোট দিতে পারিনি এতে দুঃখ নেই। ভোটের পরিবেশ ভালো আছে তবে ভোটার উপস্থিতি কম।

হিরো আলম ২০১৮ সালের সাধারণ নির্বাচন এবং গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এরমধ্যে বগুড়া-৪ আসনে ১৪দলীয় জোটের শরিক জাসদের একেএম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান। এরপর ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম। দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ কনটেন্ট ক্রিয়েটর।

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে মাঠে থাকছেন বর্তমান সংসদ সদস্য, ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন। ধানের শীষের চারবারের সাবেক এমপি, বিএনপির সাবেক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লাসহ ছয়জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

news24bd.tv/DHL