অতীতের সব রেকর্ড ভেঙেছে রাঙামাটির ভোটার উপস্থিতি, দাবি নৌকার প্রার্থীর

সংগৃহীত ছবি

অতীতের সব রেকর্ড ভেঙেছে রাঙামাটির ভোটার উপস্থিতি, দাবি নৌকার প্রার্থীর

রাঙামাটি প্রতিনিধি 

অতীত সব রেকর্ড ভঙ্গ করেছে রাঙামাটির ভোটার উপস্থিতি দাবি আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী দীপংকর তালুকদারের। তিনি বলেন, যারা বলেছেন, মানুষ ভোট দিবে না, তাদের বুড়ো আঙুল দেখিয়েছে ভোটাররা। ভোট কার্যক্রম শুরুর আগে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কারণ মানুষ সচেতন।

মানুষ যোগ্যতা বুঝে,  তাই ভোট দিতে এসেছে। আওয়ামী লীগের জয় নিশ্চিত।

আজ রোববার সকাল সাড়ে ১০টায় শহরের চম্পক নড়র এলাকায় নিজে ভোট দিতে এসে আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, ভোটের আগে অনেকে নানা ষড়যন্ত্র করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে চেয়েছেন।

কিন্তু ব্যর্থ হয়েছেন। মানুষ ভয়কে জয় করে ভোট দিচ্ছে। শুধু রাঙামাটি শহর নয়, ১০টি উপজেলায়ও শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রম চলছে। অন্যদিকে টহল অব্যাহত আছে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনীর।

এদিকে, উৎসব মুখর পরিবেশেই ভোট কার্যক্রম চলছে রাঙামাটিতে। সকাল থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালি নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোরের আলো না ফুটতেই ভোটকেন্দ্রে জড়ো হতে থাকে ভোটাররা, দাঁড়িয়েছেন লম্বা লাইনে। পাহাড়ি পথের দুর্গমতার ক্লান্তি নেই ভোটারদের চোখে মুখে।

একই চিত্র রাঙামাটি ১০টি উপজেলার ভোট কেন্দ্রগুলোতে। বেলা বাড়ার সাথে সাথে ভারছে ভোটার উপস্থিতি। এখনো পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, রাঙামাটি ২৯৯নং আসনে ভোটার আছেন ৪ লাখ ৭৪ হাজার ৪৫৪ জন। এছাড়া ভোট গ্রহণ কার্যক্রম চলছে ২১৩টি ভোট কেন্দ্রে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক