প্রধানমন্ত্রীর আসনে সকাল থেকে লম্বা লাইনে ভোটাররা

ভোট দেওয়ার উদ্দেশে লাইনে দাঁড়িয়ে আছেন ভোটাররা

প্রধানমন্ত্রীর আসনে সকাল থেকে লম্বা লাইনে ভোটাররা

গোপালগঞ্জ প্রতিনিধি 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসন গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) এর বিভিন্ন এলাকায় সকাল থেকে লম্বা লাইনে দাঁড়িয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন ভোটাররা।

আজ রোববার সকাল আটটায় টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর বাড়ির কেন্দ্র খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন শেখ পরিবারের প্রবীণ সদস্য ও প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন। এছাড়া প্রথম প্রহরেই কোটালীপাড়া উপজেলার কুরপালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সকাল আটটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়।

ভোটগ্রহণের আগেই ভোটাররা কেন্দ্রে কেন্দ্রে ভিড় করেন। ভোট শুরু হলে বিভিন্ন বয়সের নারী ও পুরুষ লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দিতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের লাইন দীর্ঘ হতে থাকে।

সকাল দশটার মধ্যে টুঙ্গিপাড়া উপজেলা সদরের কেরাইলকোপা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ কেন্দ্র, খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে অন্তত ১৫ ভাগ ভোট পড়েছে বলে ভোটগ্রহণ কর্মকর্তারা জানিয়েছেন।

সকাল থেকে ভোট কেন্দ্রে পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। এছাড়া নতুন ভোটাররা ভোট দিতে সকালেই ভোট কেন্দ্রে আসেন।

টুঙ্গিপাড়া গ্রামের নতুন ভোটার ইসমত আরা বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পক্ষে ভোট দিতে আমি সকাল সকাল কেন্দ্রে এসেছি। সাড়ে আটটার মধ্যেই ভোট দিয়েছি। এ নির্বাচনে তারুণ্যের বিজয় হবেই।

news24bd.tv/SHS