শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ৪৪ মিনিট আগে

কুয়েতে কূটনীতিকদের সম্মানে অভ্যর্থনা 

মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত

কুয়েতে কূটনীতিকদের সম্মানে অভ্যর্থনা 

বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে প্রতি বছরের মতো এবারও বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানে অভ্যর্থনা ও নৈশভোজের আয়োজন করেছে কুয়েত বাংলাদেশ দূতাবাস প্রতিরক্ষা অ্যাটাচ। গত বুধবার জে ডাব্লিও মেরিয়ট হোটেলে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল শাহ সাগিরুল ইসলাম (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি), ডক্টর তাবাসুম সাগির, রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, কাউন্সিলর (শ্রম) আবদুল লতিফ খান, প্রথম সচিব জহুরুল হক খান এবং তাদের পরিবারের সদস্যদেরকে অভ্যর্থনা জানানো হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুয়েত সশস্ত্র বাহিনীর সহকারী চিফ অফ স্টাফ (এডমিন ও ম্যানপাওয়ার) মেজর জেনারেল বদর আহমাদ আল আওয়াদি। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল এস এম শামীম উজ জামান, মেজর জেনারেল হুমায়ূন কবির, বিএমসির কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোহাম্মদ আশরাফ খানসহ কুয়েতে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক, বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্টের সদস্য, দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারী, দেশ-বিদেশের গণমাধ্যম কর্মীরা।


NEWS24▐ কামরুল
 

মন্তব্য