নন্দিগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, আসামি গ্রেপ্তার 

সংগৃহীত ছবি

নন্দিগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, আসামি গ্রেপ্তার 

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম থেকে অপহরণের শিকার এক কিশোরীকে নন্দিগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। একই স্থান থেকে অপহরণ চক্রের সদস্য সাধন মণ্ডল সকালকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (৮ জানুয়ারি) রাতে নন্দিগ্রাম উপজেলার ভাটরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃত সাধন মণ্ডল নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর গ্রামের শক্তি মণ্ডলের ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান, ভিকটিম বড়াইগ্রামের একটি কলেজে পড়ালেখা করতো। কলেজে যাওয়ার পথে সাধন মণ্ডল সকাল ভিকটিমকে উত্ত্যক্ত ও প্রেম নিবেদন করতো। গত ৬ ডিসেম্বর ভিকটিম বাড়ি থেকে কলেজে যাওয়ার জন্য বের হওয়ার পর আর বাড়িতে না ফিরলে ভিকটিমকে খোঁজাখুঁজি করে পরিবার। খোঁজখুঁজির এক পর্যায়ে ভিকটিমের বাবা জানতে পারেন কলেজের গেটের সামনে থেকে আসামি সাধন মণ্ডল তাকে বিয়ের প্রলোভনে অপহরণ করেছে।

এ সময় সিএনজিতে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয় তাকে।  

পরে ভিকটিমের বাবা বাদী হয়ে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর র্যা ব্যাা-৫ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে। অনুসন্ধানের একপর্যায়ে সোমবার রাতে বগুড়ার নন্দিগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কালিয়াগারী গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়