‘নৌকার পক্ষে নির্বাচন করায়’ আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা 

ঝিনাইদহ সদর থানা

‘নৌকার পক্ষে নির্বাচন করায়’ আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা 

ঝিনাইদহ প্রতিনিধি 

ঝিনাইদহে বরুন কুমার ঘোষ (৪২) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় শহরের হামদহ ঘোষপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। বরুন ঝিনাইদহ হামদহ ঘোষ পাড়ার নরেন চন্দ্র ঘোষের ছেলে এবং ঝিনাইদহ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অরুণ ঘোষের ভাই। তিনি ঝিনাইদহে ঠিকাদারি ও টাইলস ব্যবসা করতেন বলে জানা গেছে।

ঝিনাইদহ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরুন ঝিনাইদহ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির পক্ষে নির্বাচন করেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে শহরের ঘোষপাড়া মোড়ের এক চায়ের দোকানে যান বরুণ। এ সময় আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

বিনয় কৃষ্ণ অভিযোগ করেন, নৌকার পক্ষে ভোট করায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষ ঈগলের সমর্থকরা তাকে কুপিয়ে পা বিচ্ছন্ন করে দেয় বলে সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুলতানা মেফতাহুল জান্নাত জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার দুই পা ও শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দীন জানান, হামদহ এলাকায় বরুণ নামে একজনকে হত্যা করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

উল্লেখ্য, গত দুদিনে ঝিনাইদহে নির্বাচনী সহিসংতায় বাড়িঘর ভাঙচুর, লুটপাট এবং প্রায় ১৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে।

news24bd.tv/আইএএম