বেগমগঞ্জে তরুণকে গলা কেটে হত্যা, মূল হোতারা অধরা

বেগমগঞ্জে তরুণকে গলা কেটে হত্যা, মূল হোতারা অধরা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক তরুণকে ছুরিকাঘাতে গলা কেটে হত্যার ঘটনার সঠিক রহস্য দুই দিনেও উদঘাটন করতে পারেনি পুলিশ। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় নিহতের বাবা জয়নাল আবেদীন বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ লোকমান ও তার স্ত্রীসহ দুজনকে গ্রেপ্তার করলে ও ঘটনার মূল হোতারা এখনো গ্রেপ্তার হয়নি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, আদালতে গ্রেপ্তার আসামি লোকমানের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্ব একলাশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের বাবা জয়নাল বলেন, কয়েকদিন আগে সে ঢাকা থেকে এসে স্বতন্ত্র প্রার্থীর ভোট করছিল।

এদিকে পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। তদন্ত চলছে।

নিহতের বাড়ি চৌমুহনী হাজীপুর গ্রামে। সে ঢাকায় একটি থাইগ্লাসের দোকানে চাকরি করতো। নিহত ইসমাইল হোসেন আসিফ (২২) একই উপজেলার পৌর হাজীপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ইসমাইল হোসেন আসিফ ও তার ভাগিনাকে নিয়ে সকাল সাড়ে ১১টার দিকে একটি মোটরসাইকেলে পূর্ব একলাশপুর গ্রামের ইসমাইল মিস্ত্রীর বাড়ির মো. লোকমানের (৫৫) ঘরে যায় এবং সৌরভ ও সৈকত এর কাছে যায়। তাদের সঙ্গে তার মোবাইল নিয়ে দ্বন্দ্ব ছিল। ঘরে ঢোকার কিছুক্ষণ পর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখে ঘরের সামনে ইসমাইল হোসেন আসিফের রক্তাক্ত মরদেহ পড়ে আছে।

তবে, ঘটনার পরপরই ঘর থেকে লোকমানের ছেলেরা সহ সকলেই পালিয়ে যায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম জানান, এটা কোনো রাজনৈতিক ঘটনা নয়। পূর্ব শত্রুতার জেরে ধারাল অস্ত্র দিয়ে ইসমাইল হোসেন আসিফের ঘাড়ে আঘাত করে তাকে খুন করে দুর্বৃত্তরা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক