ক্রিকেট খেলতে গিয়ে হার্ট অ্যাটাকে ভারতীয়'র মৃত্যু

নন-স্ট্রাইকে থাকা বিকাশ নেগি মাটিতে লুটিয়ে পড়েন

ক্রিকেট খেলতে গিয়ে হার্ট অ্যাটাকে ভারতীয়'র মৃত্যু

অনলাইন ডেস্ক

বিশ্ব ক্রিকেটের মঞ্চে একসময় বহুল আলোচিত হয়েছিল ক্রিকেট পিচে বলের আঘাতে মৃত্যুবরণ করা অস্ট্রেলিয়ান ওপেনার ফিলিপ হিউজ। সেই থেকে ক্রিকেট খেলায় ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়।

কিন্তু এবার বলের আঘাত নয় বরং স্ট্রাইকিং ব্যাটসম্যানকে অভিনন্দন জানাতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে হার্ট অ্যাটাকে জীবনপ্রদীপ নিভলো ভারতের নয়ডা'র এক অধিবাসীর।

শনিবার (১০ জানুয়ারি) পেশায় ইঞ্জিনিয়ার বিকাশ নেগি নামক এই ভারতীয় ব্যক্তি ক্রিকেট খেলার সময় নন-স্ট্রাইকে ৭ রানে অপরাজিত ছিলেন।

এসময় স্ট্রাইকে থাকা উমেশ কুমার ইনিংসের ১৪তম ওভারের পঞ্চম বলে চার মারলে অপর প্রান্ত থেকে বিকাশ এসে তাকে অভিনন্দন জানান।

এরপর নন স্ট্রাইকে ফিরতে গিয়েই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। প্রথমে সতীর্থরা ছুটে এসে সিপিআর দিলেও শারীরিক অবস্থার কোনো উন্নতি না হলে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এই দৃশ্য ধরা পড়ে। এক্স হ্যান্ডেলে শেয়ার করা সমীর এলানা'র পোস্টে লেখা হয়, মৃত বিকাশ ৩৪ বছর বয়সী ছিলেন।

উল্লেখ্য, এস এন্ড বি ইন্ডিয়া বার্ষিক ক্রিকেট টুর্নামেন্টে খেলছিলেন তিনি। টি-টোয়েন্টি টুর্নামেন্টটিতে ব্লেজিং বুলসের বিপক্ষে মাভেরিকস ইলেভেনের হয়ে খেলছিলেন বিকাশ। জানা গিয়েছে, নয়ডায় একটি কোম্পানিতে ইঞ্জিনিয়ার ছিলেন বিকাশ। পরিবারের সাথে থাকতেন তিনি। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।   

news24bd.tv/SC