মাহি লিখলেন, 'কাঁধে মাথা রাখবো'  

মাহিয়া মাহি

মাহি লিখলেন, 'কাঁধে মাথা রাখবো'  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার প্রার্থী হয়েই হারের তালিকায় নাম লিখিয়েছেন।  রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে ভরাডুবি হয়েছে তার। ১৫৮টি কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মাহি ভোট পেয়েছেন মাত্র ৯ হাজার ৯টি। তার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ভোট।

নির্বাচনে হেরে কিছুটা মন খারাপ হলেও এই অবস্থার জন্য তিনি মানসিকভাবে প্রস্তুত ছিলেন বলে জানিয়েছেন মাহি নিজেই।

হারের পর সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে মাহি বলেন, ‘সবাই নিশ্চয়ই ভাবছেন আমার প্রচন্ড মন খারাপ, হ্যাঁ কিছুটা তো মন খারাপ হবেই। নির্বাচন তো একটা গেইম। আর সেই গেইমে আমি হেরে গিয়েছি।

তবে আমি যেকোনো অবস্থায় নেতিবাচক চিন্তাভাবনা করে রাখি। আমি এই অবস্থার জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলাম। ’

এরপর বুধবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুকে পর পর তিনটি পোস্ট দেন মাহি। একটি পোস্টে মাহি লেখেন, 'কাঁধে মাথা রাখবো'।

তার ওই পোস্টটির কমেন্ট বক্সে অনুরাগীদের একজন লিখেছেন, 'এইতো, এখন আবার নায়িকা তার পুরনো ফর্মে ফিরে এসেছে'।

আরেকজন আবার নায়িকাকে শুভকামনা জানিয়েছেন পরবর্তী নির্বাচনের জন্য। আবার অনেকে কমেন্ট বক্সে ভালোবাসার ইমোজিও দিয়েছেন মাহির উদ্দেশ্যে।

আরেক পোস্টে মাহি নিজের কিছু ছবি পোস্ট দিয়েছেন। ছবিতে দেখা যায়, নায়িকা চুলে জবা ফুল লাগিয়েছেন। এছাড়াও বলিউডের 'ডানকি' সিনেমার জনপ্রিয় গান 'ও মাহি' র সঙ্গে আরও কিছু ছবি শেয়ার করেন তিনি।

আরও পড়ুন: যেসব কারণে হারলেন মাহিয়া মাহি

বেশ কিছুদিন ধরে ভোটের মাঠে প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করেছিলেন নায়িকা। ভোটের মাঠে নায়িকাকে একেবারে ভিন্ন লুকে দেখা যায়। গত ১৮ ডিসেম্বর নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে নির্বাচনের প্রচারণায় ঝড় তুলেছিলেন মাহি।  সাধারণের সাথে মিশে গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোটের জন্য ঘুরে বেড়িয়েছেন মাহি। নির্বাচনের পর নায়িকার এমন ছবি পোস্ট ও স্ট্যাটাস দেখে অনুরাগীরা বলছেন, ভোটের মাঠ ছেড়ে নায়িকা মাহিয়া মাহি আবার তার পুরোনো 'নায়িকারুপে' ফিরে এসেছেন।

news24bd.tv/TR          

 

এই রকম আরও টপিক