নরেন্দ্র মোদিকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (ফাইল ছবি)

নরেন্দ্র মোদিকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মত বিজয় লাভ করায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি শুভেচ্ছা বার্তা পাঠান।

সেই বার্তার উত্তর দিয়ে প্রধানমন্ত্রী জানান, 'গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়ে আপনার অভিনন্দন বার্তা পেয়ে আমি সত্যিই অভিভূত। এটি আমাদের দুই দেশের মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ ও ঘনিষ্ঠ সম্পর্কের বহিঃপ্রকাশ। ধারাবাহিক সমর্থনের জন্য বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আবং আমার পক্ষ থেকে আমি আপনার ও আপনার সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

বাংলাদেশ-ভারত পারস্পরিক সম্পর্ক আরও জোরদার করার প্রত্যাশা ব্যক্ত করছি। '

নির্বাচন প্রসঙ্গে শেখ হাসিনা লিখেছেন, 'বাংলাদেশের জনগণ তাদের ভোটের মাধ্যমে গণতন্ত্র, উন্নয়ন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের প্রতি তাদের আস্থা পুনঃপ্রতিষ্ঠিত করেছে। আওয়ামী লীগ সরকারের অধীনে গত ১৫ বছরে অর্জিত স্থিতিশীলতা, উন্নয়ন ও টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির পক্ষে বাংলাদেশের জনগণ, এবারের নির্বাচনে এটি আবারও প্রমাণিত হয়েছে। '

প্রধানমন্ত্রী ভিন্ন ভিন্ন ইতিহাস ও ত্যাগের ভিত্তিতে গড়ে ওঠা দুই দেশের চমৎকার সম্পর্ক আগামী দিনগুলোতে আরও ঘনিষ্ঠ করতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

news24bd.tv/SC