কঙ্গনাকে গুলি করে মারতে চেয়েছিলেন তার বাবা, কেন?

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

কঙ্গনাকে গুলি করে মারতে চেয়েছিলেন তার বাবা, কেন?

অনলাইন ডেস্ক

বলিউড 'কুইন' নামে খ্যাত কঙ্গনা রানাউত। বলিপাড়ায় খুব কম তারকা রয়েছেন, যাঁর সঙ্গে তার সম্পর্ক ভালো। 'ঠোঁটকাটা' বলে তাঁর নামডাক আছে বলিপাড়ায়। একসময় নাকি কঙ্গনাকে গুলি করে মারতে চেয়েছিলেন তার আপন বাবা, কিন্তু কেন? 

কঙ্গনা রানাউ খুব অল্প বয়সেই হিমাচল ছেড়ে মুম্বাইয়ের উদ্দেশে পাড়ি দেন।

খুব অল্প বয়সে শোবিজের দুনিয়ায় ক্যারিয়ার গড়েছিলেন কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, বলা চলে বাড়ি থেকে পালিয়ে এসেছিলেন তিনি বিনোদনের দুনিয়ার টানে। আর মেয়ের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি অভিনেত্রীর বাবা। আসলে তিনি বরাবরই চেয়েছিলেন, কঙ্গনা আগে লেখাপড়া শেষ করুক।
উচ্চশিক্ষার জন্য মেয়েকে চণ্ডিগড়ে পাঠানোরও ইচ্ছে ছিল তাঁর।  

এক সাক্ষাৎকারে কঙ্গনাকে বলতে শোনা যায়, ছেলেবেলা থেকেই বাবার কাছ থেকে উৎসাহ পেয়েছিলেন স্বপ্ন দেখার। কিন্তু সেই স্বপ্নই যখন এত ‘বড় হয়ে যায়’, মেনে নিতে পারেননি তিনি।  

একটা বয়সের পর যখন কঙ্গনা বাড়িতে জানিয়েছিলেন পড়াশোনা চালিয়ে যাওয়ার বদলে তিনি একটু আলাদাভাবে গড়তে চান ক্যারিয়ার। যেতে চান থিয়েটারের মতো ভিন্ন কিছু পেশায়। আর মেয়ের এই সিদ্ধান্ত কঙ্গনার বাবার কাছে নিসন্দেহে ছিল বড় ধাক্কা। শুধু তাই নয়, আশেপাশের মানুষ ও সমাজের কাছ থেকে কী প্রতিক্রিয়া আসতে পারে, তা নিয়েও পেয়েছিলেন ভয়।  

কঙ্গনা জানান, তাঁর সিনেমার জগতে আসার সিদ্ধান্তে তাঁর বাবা তাঁকে স্পষ্ট করে দিয়েছিলেন এরপর থেকে তিনি আর নেবেন না মেয়ের কোনও দায়িত্ব। অভিভাবক হিসেবে কোনও কাজই করবেন না। যদিও অভিনেত্রীর বিশ্বাস তাঁর বাবার নেওয়া সেই পদক্ষেপের কারণেই তিনি আজকে নিজের পায়ে দাঁড়াতে পেরেছেন। আত্মবিশ্বাস এসেছে তাঁর মধ্যে।  

সাক্ষাৎকারে কঙ্গনা আরও জানান, আর পাঁচটা রাজপুত পরিবারের পুরুষদের মতো, তাঁর বাবাও রেগে গিয়ে বলে উঠেছিলেন, ‘আমার রাইফেল নিয়ে আসো, ওকে গুলি করে মেরেই ফেলব’।  

প্রথমদিকেও মেয়ের সাফল্য যেন বিশ্বাসই হচ্ছিল না অভিনেত্রীর বাবার। তবে জাতীয় পুরস্কার পাওয়ার পর কঙ্গনাকে নিয়ে গর্ববোধ করেছিলেন। বর্তমানে মেয়ের সাফল্যে তিনি গর্বিত।

news24bd.tv/TR     

এই রকম আরও টপিক