কুষ্টিয়া-৩ আসনে ভোট নিয়ে পাল্টাপাল্টি অবস্থানে দুই পক্ষ

সংগৃহীত ছবি

কুষ্টিয়া-৩ আসনে ভোট নিয়ে পাল্টাপাল্টি অবস্থানে দুই পক্ষ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া 

কুষ্টিয়া-৩ আসনে হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফের বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ এনেছেন স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ারের পিতা কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী। অন্যদিকে, আনোয়ার আলীর বিরুদ্ধে শান্তিপূর্ণ জাতীয় নির্বাচনকে বিতর্কিত করার প্রচেষ্টার অভিযোগ করেছেন তার পৌরসভার ২৩ কাউন্সিলর। তারা মেয়রের বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি ও উন্নয়ন বাধাগ্রস্ত করার অভিযোগও করেন। হুঁশিয়ারি দেন অনাস্থা আনার।

আজ বুধবার (১০ জানুয়ারি) বেলা ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে মানববন্ধনে বক্তব্য দেন মেয়র আনোয়ার আলী। তিনি অভিযোগ করেন, হানিফ ভোট কারচুপির মাধ্যমে নির্বাচিত হয়েছেন। কর্মী বাহিনী দিয়ে প্রায় প্রতিটি কেন্দ্র থেকে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ারের এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ আনেন তিনি।

এই কর্মসূচির চার ঘণ্টা পর মেয়র আনোয়ার আলীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন তার পৌরসভার কাউন্সিলররা।

এতে ২৮ জন কাউন্সিলরের মধ্যে ২৩ জন উপস্থিত ছিলেন। তারা বলেন, কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তিপূর্ণ নির্বাচনের বিরুদ্ধে পৌরসভাকে ব্যবহার করছেন মেয়র। তিনি ভোট বিতর্কিত করার প্রচেষ্টা চালাচ্ছেন।

তারা আরও বলেন, গত ৩ মাস ধরে আমরা দেখছি মেয়র পৌরসভায় আসেন না। অথচ পৌরসভার গাড়ি নিয়ে ছেলের পক্ষে নির্বাচনে বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। বুধবারও তিনি ওই গাড়ি নিয়ে ভোটের বিরুদ্ধে মানববন্ধনে যোগ দিয়েছেন।

news24bd.tv/SHS