মৌসুমী মনোনয়ন প্রত্যাশীদের পেছনে ফেললেন যারা

মৌসুমী মনোনয়ন প্রত্যাশীদের পেছনে ফেললেন যারা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবং মৌসুমী মনোনয়ন প্রত্যাশীদের পেছনে ফেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার সংসদীয় আসনে মনোনয়ন পেয়েছেন, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, মুহা. জিয়াউর রহমান এবং মো. আব্দুল ওদুদ। চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে মনোনয়ন পেয়েছেন ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট- গোমস্তাপুর-নাচোল) আসনে মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) মো. আব্দুল ওদুদ।  

পুরাতনদের মধ্যে বাদ পড়েছেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস এবং চাঁপাইনবাবগঞ্জ আসনে মোহা. গোলাম রাব্বানী। আর মনোনয়নপ্রাপ্তদের মধ্যে একেবারেই নতুন প্রার্থী হচ্ছেন- ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

অন্যদিকে মুহা. জিয়াউর রহমান ৮ম সংসদে সংসদ সদস্য ছিলেন। তিনি ২০০৮সালে ৯ম সংসদ নির্বাচনে অংশ নেননি। এদিকে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতরা নৌকার পক্ষেই কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করবেন বলে জানিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক সদর উপজেলা জেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তাকে বিজয়ী করতে তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাজ করবেন।

একই সুরে অপর মনোনয়ন প্রত্যাশী ডা. মো. গোলাম রাব্বানী জানালেন দলীয় প্রার্থীর জন্য কাজ করার কথা। একই কথা জানালেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী।

তিনি বলেন, এখন আমার একটিই লক্ষ্য তা হচ্ছে, মাওলানা সাঈদীর রায় নিয়ে শিবগঞ্জে জামায়াত-বিএনপি’র তাণ্ডব মোকাবেলা করে দলকে সংগঠিত করেছিলাম। জীবন থাকতে তিনি দলের জন্যই কাজ করে যাবেন এবং দলীয় প্রার্থীকে বিজয়ী করবেন বলে জানান।

(নিউজ টোয়েন্টিফোর/রফিক/তৌহিদ)

সম্পর্কিত খবর