বিয়ে করছেন মৌসুমী হামিদ, পাত্র কে? 

গায়ে হলুদে আবু সাইয়িদ রানা ও মৌসুমী হামিদ (ছবি সংগৃহীত)

বিয়ে করছেন মৌসুমী হামিদ, পাত্র কে? 

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে গায়ে হলুদ হয়ে গেছে তার। শুক্রবার (১২ জানুয়ারি) তাদের বিয়ে সম্পন্ন হবে বলে জানা গেছে।

 অনেকদিন ধরেই তার বিয়ের কথা শোনা যাচ্ছিল। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা ছিল, তার উচ্চতা অনুযায়ী পাত্র না পাওয়ায় বিয়ে করছেন না মৌসুমী।

জানা যায়, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন বর আবু সাইয়িদ রানা ও মৌসুমী হামিদ। তবে প্রেমকে বিয়ে অবধি নিতে দুজনই পারিবারিক সম্মতি আদায় করেছেন।

তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার হয়ে গেল গায়ে হলুদ। আগামীকাল শুক্রবার (১২ জানুয়ারি) তাদের বিয়ে বলে জানা গেছে।

ঢাকার ছেলে রানাও বিনোদন মাধ্যমের সঙ্গে জড়িত। তবে তিনি কাজ করেন ক্যামেরার পেছনে।

বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বা রানা কেউই মুখ খোলেননি। বুধবার দিবাগত রাতে তাদের একটি গায়ে হলুদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে আসে। সেই ছবির সূত্র ধরে কথা হয় মৌসুমীর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ও অভিনয়শিল্পীর সঙ্গে। তারা বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের।  

উল্লেখ্য, লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। তারপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তার ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’।

news24bd.tv/TR      

এই রকম আরও টপিক