সালার-ডানকির বক্স অফিস আয় কত

সালার-ডানকির বক্স অফিস আয় কত

অনলাইন ডেস্ক

মাত্র একদিনের ব্যবধানে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের 'ডানকি' এবং দক্ষীণি অভিনেতা প্রভাসের 'সালার: পার্ট ১- সিজফায়ার' সিনেমা। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে দাপট দেখিয়েছে 'সালার: পার্ট ১- সিজফায়ার' সিনেমা। শাহরুখ খানের 'ডানকি' মুক্তির একদিন পর বড় পর্দায় আসে ২২ ডিসেম্বর আসে সিনেমাটি।

একদিকে যখন বক্স অফিসে প্রায় স্টেডি অবস্থায় আছে 'ডানকি' তখন অন্যদিকে টুকটুক করে কমছে সালারের আয়।

বুধবার কোন ছবি কত ঘরে তুলল?

বক্স অফিসে দুটোর টক্কর জমেছিল দারুণ। এখন প্রায় ২০-২১ দিন পরও সেই লড়াই জারি আছে।  

ডানকির বক্স অফিস কালেকশন
বুধবার অর্থাৎ মুক্তি পাওয়ার ২১ দিনের মাথায় 'ডানকি' বক্স অফিসে ১.৩৫ কোটি রুপি আয় করেছে। এই ছবিটি প্রথম সপ্তাহে ১৬০.২২ কোটি আয় করেছিল।

দ্বিতীয় সপ্তাহে সেটা কমে হয়েছিল ৪৬.২৫ কোটি। তৃতীয় সপ্তাহের শুক্রবার 'ডানকি' ২.২৫ কোটি আয় করে যা শনিবার এবং রোববার অনেকটাই বেড়ে যথাক্রমে হয় ৩.৫ কোটি এবং ৪.২৫ কোটি রুপি। তবে সোমবার আসতেই কমে আয়ের পরিমাণ। এদিন এবং মঙ্গলবার যথাক্রমে এই ছবিটি ১.৫ কোটি এবং ১.৪ কোটি টাকা আয় করে বক্স অফিসে। ফলে ২১ দিনের মাথায় বক্স অফিসে 'ডানকি'র মোট আয় গিয়ে দাঁড়াল ২২০.৭২ কোটি রুপিতে।  

সালার ছবিটির বক্স অফিস কালেকশন
মুক্তির পর ২০ তম দিনে, অর্থাৎ বুধবার এই ছবিটি বক্স অফিসে ২ কোটি টাকা আয় করেছে। প্রথম সপ্তাহে প্রভাসের ছবি বক্স অফিসে ৩০৮ কোটি রুপি আয় করেছে। দ্বিতীয় সপ্তাহে সেই আয়ের পরিমাণ কমে হয় ৭০.১ কোটি। তৃতীয় সপ্তাহের শুক্র, শনিবার এবং রোববার যথাক্রমে এই ছবিটি ৩.৬৫ কোটি, ৫.৪৫ কোটি এবং ৬.০৫ কোটি রুপি আয় করেছে। সোমবার আসতেই হুড়মুড়িয়ে কমে আয়ের পরিমাণ, সেদিন এই ছবিটি ২.৪ কোটি ঘরে তোলে আর মঙ্গলবার সেটা কমে হয় ২.২ কোটি। ফলে এখনও পর্যন্ত সালার ছবির মোট আয় ৩৯৯.৮৫ কোটি রুপি।

রাজকুমার হিরানি পরিচালিত 'ডানকি' সিনেমায় শাহরুখ খান ছাড়াও আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, অনিল গ্রোভার, প্রমুখ।  

অন্যদিকে 'সালার' সিনেমায় প্রভাস ছাড়াও আছেন পৃথ্বীরাজ, জগপতি বাবু, ববি সিনহা, শ্রিয়া রেড্ডি, প্রমুখ।

news24bd.tv/TR    

পাঠকপ্রিয়