আরিয়ানকাণ্ড নিয়ে এতবছর পর মুখ খুললেন বাবা শাহরুখ

আরিয়ান খান-শাহরুখ খান।

আরিয়ানকাণ্ড নিয়ে এতবছর পর মুখ খুললেন বাবা শাহরুখ

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। কয়েক বছর আগে মাদককাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখপুত্র আরিয়ানের। সেই সময়টা শাহরুখ এবং তাঁর পরিবারের জন্য কেমন ছিল, কীভাবে কাটিয়েছিলেন সেই সময় এতদিন পর অবশেষে খোলসা করলেন কিং খান।

আরিয়ান খানের মাদক মামলা প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানান, গত ৪-৫ বছর তাঁর এবং তাঁর পরিবারের জন্য বেশ কঠিন ছিল।

তখন তাঁর একটার পর একটা ছবি ফ্লপ করছে আর ট্রেড অ্যানালিস্টরা লিখতে শুরু করে দিয়েছেন যে তিনি ফুরিয়ে এসেছেন।

এরপর তিনি ব্যক্তিগত জীবনে যে যে সমস্যাগুলোর মুখোমুখি হয়েছিলেন সেটা নিয়ে কথা বলেন। ২০২১ সালে একটি মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে শাহরুখ পুত্রের। মুম্বাইয়ের একটি লাক্সারি ক্রুজ জাহাজে রেইড করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, তারপরই উঠে আসে আরিয়ানের নাম।

এরপর প্রায় মাসখানেক পর জেল থেকে ছাড়া পান আরিয়ান, তাঁর উপর লাগা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়।

এই বিষয়ে শাহরুখ জানান, 'ব্যক্তিগত স্তরেও কিছু অবাঞ্ছিত এবং খারাপ জিনিস ঘটেছিল, সেখান থেকে আমি শিক্ষা নিয়েছি। আমি তখন বুঝেছি একদম চুপ থাকো, একদম চুপ এবং চুপচাপ কঠোর পরিশ্রম করে যাও সম্মানের সঙ্গে। তুমি যখন ভাববে জীবনে সব ঠিক আছে তখনই জীবন কোথা থেকে এসে তোমায় আঘাত করে দেবে বুঝতেও পারবে না। কিন্তু এই সময়টা আপনাকে আশাবাদী থাকতে হবে, সৎ থাকতে হবে। '

এরপর তিনি তাঁর জনপ্রিয় ছবি 'ওম শান্তি ওম' থেকে একটি ডায়লগ টেনে বলেন, 'ছবির মতো বাস্তবেও হ্যাপি এন্ডিং হয়। কিন্তু এমনটা যদি না হয় জানবেন গল্প এখনও শেষ হয়নি। '

২০২৩ সালটা দুর্দান্তভাবে কাটিয়েছেন শাহরুখ। চার বছর পর বড় পর্দায় ফিরে একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বক্স অফিসে রাজার মতো রাজ করেছেন। গত বছর মুক্তি পাওয়া পাঠান, জওয়ান, ডানকি সব কটাই হিট। কিন্তু এসবের মাঝেই সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে তিনি তাঁর জীবনের কঠিন সময়টা নিয়ে কথা বললেন। জানালেন সেখান থেকে কী শিক্ষা পেয়েছেন।

news24bd.tv/TR