নোয়াখালীতে সোনালী ব্যাংক এর উদ্যেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নোয়াখালীতে সোনালী ব্যাংক এর উদ্যেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম। ছবি: নিউজ২৪

নোয়াখালীতে সোনালী ব্যাংক এর উদ্যেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সোনালী ব্যাংক পিএলসি, প্রিন্সিপাল অফিসের উদ্যেগে দুই শতাধিক শীতার্ত হত-দরিদ্র ও অসহায় নারী-পুরুষদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে জেলা শহর মাইজদী সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস এসব কম্বল বিতরণ করে। সোনালী ব্যাংক এর ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ ছানাউল্লাহর সভাপতিত্বে এই উপলক্ষ্যে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী সোনালী ব্যাংক এর জেনারেল ম্যানেজার মোঃ শাহজাহান।  

সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার ইফতেখার মাহমুদ, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুল মতিন, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোহাম্মদ আহম্মেদ সিদ্দিকী ও নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক আকবর হোসেন সোহাগ প্রমুখ।

অনুষ্ঠান শেষে শীতার্ত দুই শতাধিক হতদরিদ্র ও অসহায় নারী-পুরুষদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। সামাজিক এই কর্মকান্ড অসহায়দের জন্য অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি মোঃ শাহজাহান।

news24bd.tv/DHL

পাঠকপ্রিয়