যে কারণে সব অনুষ্ঠানে চপ্পল পরে যান বিজয় সেতুপতি 

দক্ষিণি অভিনেতা বিজয় সেতুপতি

যে কারণে সব অনুষ্ঠানে চপ্পল পরে যান বিজয় সেতুপতি 

অনলাইন ডেস্ক

দক্ষিণি জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। গত সপ্তাহে মুম্বাইতে হয়ে গেল শ্রীরাম রাঘবনের নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’-এর সংবাদ সম্মেলন। যেখানে চপ্পল পরে হাজির হতে দেখা যায় বিজয় সেতুপতিকে। এবারই যে প্রথম এমনটা কিন্তু নয়।

প্রায় সব অনুষ্ঠানে এভাবেই হাজির হন বিজয়। কিন্তু কেন?

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে বিস্তারিত কথা বলেছেন অভিনেতা।

তিনি বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে দক্ষিণি ও হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রি থেকে চেহারার কারণে ব্যাপকভাবে বিদ্রূপের শিকার হয়েছিলেন তিনি। যা তাঁকে আহত করে।

 
 
বিজয় বলেন, ‘আমি অনেকবার বডি শেমিংয়ের শিকার হয়েছি। কিন্তু ভালো ব্যাপার হলো, দেখতে আমি যেমনই হই, মানুষ আমাকে গ্রহণ করেছে। এখন আমি যেখানে যাই, সবাই স্বাগত জানায়। এটা আমার জন্য একধরনের আশীর্বাদ। এ জন্য আমি দর্শকদের ধন্যবাদ দিতে চাই। কারণ, তাঁদের জন্যই আমি যেমন সেভাবেই খুশি থাকি। ’

এ সাক্ষাৎকারে বিজয় জানান, ইচ্ছে করে তিনি বিভিন্ন অনুষ্ঠানে সাধারণ পোশাক পরেন, পায়ে জড়ান চপ্পল। বিজয় বলেন, ‘কী পরব সেটা আমি সচেতনভাবেই সিদ্ধান্ত নিই। চেষ্টা করি যে ধরনের পোশাকে আমি স্বাচ্ছন্দ্য তা-ই পরতে। যখন কোনো বিশেষ অনুষ্ঠানে যাই, দেখি মানুষ দারুণ সব পোশাক পরেছে। কিন্তু বেশির ভাগ সময় আমি চেষ্টা করি এ ধরনের পোশাক এড়িয়ে চলতে। তাই সাধারণত বেশির ভাগ অনুষ্ঠানে আমি যাই না। ’

প্রসঙ্গত, ‘মেরি ক্রিসমাস’-এ প্রথমবার ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধেছেন বিজয় সেতুপতি। ছবিটি মুক্তি পাবে ১২ জানুয়ারি।

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়