ইরার বিয়েতে কাঁদলেন বাবা আমির, সামলালেন প্রাক্তন স্ত্রী রিনা 

ইরা খান-নূপুর শিখরের বিয়ে।

ইরার বিয়েতে কাঁদলেন বাবা আমির, সামলালেন প্রাক্তন স্ত্রী রিনা 

অনলাইন ডেস্ক

এলাহি আয়োজনে অবশেষে সামাজিকভাবেও বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আমির কন্যা ইরা খান এবং নূপুর শিখর। ১০ জানুয়ারি উদয়পুরে পরিবার, আত্মীয়, বন্ধুদের সামনে চার হাত এক হয় তাঁদের। আর মেয়ের বিয়ে হয়ে যেতেই কান্নায় ভেঙে পড়লেন বলিউড সুপারস্টার আমির খান। তাঁকে রীতিমত সকলের আড়ালে চোখের জল মুছতে দেখা গেল।

সেসময় পাশে সামাল দিচ্ছেন তাঁর প্রাক্তন স্ত্রী রিনা।

ক্রিশ্চান মতে এদিন বিয়ে সারেন ইরা খান এবং নূপুর শিখর। পরিবারের সামনেই তাঁরা বিবাহিত জীবন কাটানোর শপথ বাক্য পাঠ করেন। আর তারপরই তাঁদের একে অন্যকে গভীরভাবে চুমু খেতে দেখা যায়।

আর মেয়ের বিয়ে হয়ে যেতেই আর চার পাঁচজন সাধারণ বাবাদের মতোই কেঁদে ফেলেন আমির খান। ইরা এবং নূপুর শিখরের সেই চুমুর ভাইরাল ভিডিওতেই কাঁদতে দেখা যায় আমিরকে। তিনি রুমাল দিয়ে চোখ মুছছিলেন।

আমির খান এদিন একটি সাদা শার্ট এবং কালো স্যুট পরেছিলেন। একেবারে সামনের সারিতে বসেই মেয়ের বিয়ে দেখেন আমির খান এবং রীনা দত্ত।

বিয়ের দিন ইরা পরেছিলেন একটি সাদা গাউন। সঙ্গে তিনি চুলটাকে ক্লিপ দিয়ে বেঁধে বাকিটা খোলা রেখেছিলেন। দারুণ একটি টিয়ারা দিয়ে চুল সাজান তিনি এদিন। অন্যদিকে নতুন বর, নূপুরের পরনে ছিল সাদা রঙের শার্ট এবং ছাই রঙের স্যুট। এদিন ইরা এবং নূপুরের বিয়েতে এসেছিলেন আমিরের দ্বিতীয় তথা প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং তাঁদের ছেলে আজাদ রাও খান। আমির খানের প্রথম স্ত্রী এবং ইরার মা রীনা দত্তকে এদিন একটি শাড়িতে দেখা যায়। বিয়ের পর এদিন যুগলকে একসঙ্গে দেখা যায়। ইরা খান এবং নূপুর শিখরে জমিয়ে নাচেন বিয়ে সেরেই। বরকে জড়িয়ে ধরে গানের তালে তালে দুলতে দেখা যায় তাঁকে।

গত ৭ জানুয়ারি থেকে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান চলছে উদয়পুরে। তাঁদের মেহেন্দি থেকে সঙ্গীতের একাধিক ছবি এবং ভিডিও প্রকাশ্যে এসেছে। মেয়ের সঙ্গীতে আমির খানকে তাঁর দ্বিতীয় স্ত্রী এবং পুত্রকে সঙ্গে নিয়ে গান গাইতে দেখা যায়। তাঁরা তিনজন সেদিন ফুলো কা তারো কা গানটি একসঙ্গে পারফর্ম করেছিলেন।

আরও পড়ুন: সাদা গাউনে নূপুরের সঙ্গে বিয়ে সারলেন আমির কন্যা (ভিডিও)

ইরা এবং নূপুর ২০২০ সাল থেকে এক অন্যের সঙ্গে চুটিয়ে প্রেম করে গত বছর বাগদান সারেন। এরপর চলতি বছরের ৩ জানুয়ারি আইনি বিয়েও সারেন তাঁরা। তারপর সোজা চলে আসেন উদয়পুর। সেখানেই তাঁদের সামাজিক বিয়ে ১০ জানুয়ারি সম্পন্ন হল।

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়