প্রবাসীকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন দুই অস্ত্র ব্যবসায়ী

প্রবাসীকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন দুই অস্ত্র ব্যবসায়ী

প্রবাসীকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন দুই অস্ত্র ব্যবসায়ী

অনলাইন ডেস্ক

নোয়াখালীর চাটখিলে ওমান প্রবাসী মো. রাজুকে (২৫) অপহরণের পর অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নূর হোসেন (২৭) ও নূর আলম রুবেল (২৬) নামে দুই অস্ত্র ব্যবসায়ী।  

বুধবার (১০ জানুয়ারি) রাতে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামের খালপাড় এলাকা থেকে এই দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় একনলা পাইপগান ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাটখিল খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের আদি বাড়ির দুলাল মিয়ার ছেলে নূর হোসেন (২৭) ও রিপুজী বাড়ির রফিক উল্যার ছেলে নূর আলম রুবেল (২৬)।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে খিলপাড়া বাজার থেকে পূর্ব শত্রুতার জেরে নাহারখিল গ্রামের মৃত সামসুল হকের ছেলে ওমান প্রবাসী মো. রাজুকে অপহরণ করা হয়। পরে তাকে মারধর করে মাদক ও অস্ত্র দিয়ে ছবি তুলে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পুলিশ খবর পেয়ে আহত অবস্থায় ওমান প্রবাসী মো. রাজুকে উদ্ধার করে। ঘটনার তদন্ত করে একটি দেশীয় একনলা পাইপগান ও দুটি কার্তুজসহ নুর হোসেন ও নুর আলমকে গ্রেপ্তার করা হয়।

জড়িতদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণের পৃথক দুটি মামলা করে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে তাদের জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আহত প্রবাসীকে উদ্ধার ও অভিযুক্ত দুই যুবককে থানায় আনা হয়েছে। পরে ঘটনার বিবরণ জেনে রুবেল ও নূরের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তাদের জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

news24bd.tv/aa

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়