মন্ত্রণালয় পরিবর্তন হয়নি যেসব মন্ত্রীর 

আ ক ম মোজাম্মেল হক, ওবায়দুল কাদের, আসাদুজ্জামান খান কামাল, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, ইয়াফেস ওসমান এবং তাজুল ইসলাম (উপরের বাঁ থেকে)

মন্ত্রণালয় পরিবর্তন হয়নি যেসব মন্ত্রীর 

অনলাইন ডেস্ক

নতুন মন্ত্রিসভায় ২৫ জন সংসদ সদস্য পেয়েছেন পূর্ণ মন্ত্রীর মর্যাদা। একাধিক মন্ত্রণালয়ে পরিবর্তন এলেও বেশ কিছু মন্ত্রণালয়ের দায়িত্ব আছে পুরনোদের হাতেই। আবারও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আ ক ম মোজাম্মেল হক, আসাদুজ্জামান খান কামাল, আনিসুল হক এবং নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনরা আছেন আগের দায়িত্বেই।

  

আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপন থেকে জানা গেছে, আগের মন্ত্রিসভার ১০ জনের মন্ত্রণালয় পরিবর্তন হয়নি। অর্থাৎ, তারা গতবারের মতো এবারও সামলাবেন একই মন্ত্রণালয়।  

আগেরবারের মতোই মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে থাকছেন আ ক ম মোজাম্মেল হক।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী হিসেবেই দায়িত্ব পালন করবেন ওবায়দুল কাদের। এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে আসাদুজ্জামান খান কামাল, আইনমন্ত্রী হিসেবে আনিসুল হক, শিল্পমন্ত্রী হিসেবে নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, স্থানীয় সরকার মন্ত্রী হিসেবে মো. তাজুল ইসলাম, খাদ্যমন্ত্রী হিসেবে সাধন চন্দ্র মজুমদার, জনপ্রশাসন মন্ত্রী হিসেবে ফরহাদ হোসেন, ধর্মমন্ত্রী হিসেবে ফরিদুল হক খান এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী হিসেবে থেকে যাচ্ছেন স্থপতি ইয়াফেস ওসমান (টেকনোক্র্যাট)।

news24bd.tv/SHS