নরসিংদীর ৫ আসনে আস্থা পুরনোরা

পুরনোদের উপরই আস্থা

নরসিংদীর ৫ আসনে আস্থা পুরনোরা

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদীর পাঁচটি সংসদীয় আসনে পুরনোদের উপরই আস্থা রেখেছে আওয়ামী লীগ। রোববার সকালে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত দলের নিজ নিজ মনোনয়নপত্র  গ্রহণ করেন প্রার্থীরা।

এদিকে দলীয় মনোনয়ন নিশ্চিতের খবর নরসিংদীতে পৌঁছালে দলের নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস দেখা যায়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

মনোনয়ন প্রাপ্তরা হলেন- নরসিংদী- ১ (সদর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হীরু, নরসিংদী-২ (পলাশ ও সদরের একাংশ) আসনে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ, নরসিংদী-৩ ( শিবপুর) আসনে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও নরসিংদী-৫ ( রায়পুরা) আসনে সাবেক ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য রাজিউদ্দিন আহম্মেদ রাজু ।

জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমানে পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হীরু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ। তিনি নরসিংদীবাসীর আশার প্রতিফলন ঘটিয়েছেন। আমাকে টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন।

নরসিংদীর তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দেব।

নরসিংদী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ বলেন, আমি মাঠে একমাত্র প্রার্থী। আমি দলের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এটুকু আশ্বস্ত করতে চাই এখানে নৌকার বিজয় সুনিশ্চিত।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হারুনুর রশিদ খান বলেছেন, শিবপুরে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের জয় হয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী একাদিক হেভিওয়েট প্রার্থী থাকলেও তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দিয়ে নৌকার প্রতীক তুলে দিয়েছেন।

নরসিংদী-৩ (শিবপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভ‚ইয়া মোহন বলেন, আমরা শিবপুরবাসী আজীবন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ঋণী হয়ে গেছি।

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। আশা করি সংসদ নির্বাচনে মনোহরদী-বেলাববাসী নৌকা মার্কাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আস্থার প্রতিদান দেবে।

মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক বলেন, নুরুল মজিদ হুমায়ূনের মনোনয়ন পাওয়ার খবরে উজ্জীবিত তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

(নিউজ টোয়েন্টিফোর/সুজন/তৌহিদ)

সম্পর্কিত খবর