সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পূবালী ব্যাংক কর্মকর্তা শেখ ফজলে রাব্বি 

সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পূবালী ব্যাংক কর্মকর্তা শেখ ফজলে রাব্বি 

মো. ইস্রাফিল আলম

যশোরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন পূবালী ব্যাংক চৌগাছা শাখার কর্মকর্তা শেখ ফজলে রাব্বী লিকু (৩৫)।  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা নিউরো সায়েন্স অ্যান্ড হসপিটালে মারা যান তিনি।  তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পূবালী ব্যাংক, চৌগাছা শাখার ব্যবস্থাপনা পরিচালক টিএম ফয়সাল।

 

টিএম ফয়সাল নিউজ টোয়েন্টিফোরকে বলেন, গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) মোটরসাইকেলে যশোর শহরের নিজ বাড়ি থেকে চৌগাছায় অফিসে আসছিলেন লিকু। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পার হলে তার মোটরসাইকেল স্লিপ করে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি প্রাইভেটকার তার মাথায় জোরে আঘাত করে। লিকু মাটিতে লুটিয়ে পড়েন।

তাকে দ্রুত ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে নেওয়া হয়। ওই দিনই তার অপারেশন করেন চিকিৎসকরা। তবে মাথায় রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা ক্রিটিক্যাল ছিল। এক পর্যায়ে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার রাতে লাইফ সাপোর্ট খুলে দিয়ে তাকে মৃত ঘোষণা করা হয়।  

লিকুর বাড়ি যশোর পুলিশ লাইন কদমতলা এলাকায়। তার মৃত্যুতে তার বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোকহত তার কলিগ, বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনরা।  

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নতকোত্তর পাস করেন লিকু।  ২০০৬ সালে যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করা লিকুর বন্ধুরা তার মৃত্যুর খবর শুনে মুশড়ে পড়েছেন। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। নিজ নিজ কর্মস্থল থেকে অনেকে ছুটে চলেছেন যশোরে লিকুর বাসার দিকে।

লিকুর ক্যান্টনমেন্ট কলেজের বন্ধু বগুড়ার নন্দিগ্রাম উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবরি বাদশা বলেন, ‌‘২০০৬ সালে ক্যান্টনমেন্ট কলেজ থেকে লিকু এইএসসি পাস করার পর ইসলামি ইউনিভার্সিটিতে অর্থনীতি বিভাগে ভর্তি হয়। অনার্স ও মাস্টার্সে লিকু ভালো রেজাল্ট করে। পরে চাকরি পেতে দেরি হওয়ায় একটা বেসরকারি চাকরিতে যোগদান করে কুমিল্লাতে। এরপর সেখানে একটা বাইক অ্যাকসিডেন্ট হয় এবং ও চাকরি ছেড়ে দেয়। চিকিৎসা নিয়ে আবার চাকরির প্রস্তুতি নেয় এবং চাকরি পায় পূবালী ব্যাংকে নিজ জেলাতেই। বিয়েও হয়েছে সম্প্রতি। বেশ ভালোই সেটেল হয়ে এসেছিল জীবন। এর মাঝে আজ এই শোক সংবাদ শুনলাম। মনটা ভীষণ খারাপ হয়ে গেছে। আল্লাহ ওকে জান্নাতুল ফেরদৌস দান করুন। ’

news24bd.tv/আইএএম