ওসাসুনাকে হারিয়ে ফাইনালে রিয়ালের প্রতিপক্ষ বার্সা 

সংগৃহীত ছবি

ওসাসুনাকে হারিয়ে ফাইনালে রিয়ালের প্রতিপক্ষ বার্সা 

অনলাইন ডেস্ক

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠেছে বার্সেলোনা। গত রাতে সেমিফাইনালে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে কাতালান ক্লাবটি। ফাইনালে বার্সা শিরোপার জন্য লড়বে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। আগের দিন আতলেতিকো মাদ্রিদকে ৫-৩ গোলে হারিয়ে ফাইনালে ওঠে লস ব্লাঙ্কোসরা।

সৌদি আরবের রিয়াদের আল আউয়াল স্টেডিয়ামে পুরোটা সময়ই দাপট দেখায় বার্সেলোনা। তবে আক্রমণভাগের গোলখরা কিছুতেই যেন কাটিয়ে উঠতে পারছে না দলটি। কালও প্রথম গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয়েছে ৫৯ মিনিট পর্যন্ত। প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় কাটানোর পর রবার্ট লেভানডস্কি হাসি ফোটান ব্লাউগ্রানা জার্সিধারীদের।

ম্যাচের ৫৯ মিনিটে ইলকায় গুনদোয়ানের বুদ্ধিদীপ্ত এক পাস খুঁজে নেয় লেভানডস্কিকে। বক্সের মধ্যে থেকে ডেডলক ভাঙেন লেভানডস্কি।

গোল হজমের পর ওসাসুনাও বেশ কিছু আক্রমণ শানায়। তবে গোল আসেনি। উল্টো ইনজুরি সময়ে ব্যবধান দ্বিগুণ করে লামিল ইয়ামাল। জোয়াও ফেলিক্সের পাস বক্সের ডান পাশে গ্রহণ করে দারুণ এক শটে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান ইয়ামাল। ফলে স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

আগামী রোববার দিবাগত রাত ১টায় হবে সুপার কাপের ফাইনাল। এই আল-আউয়াল স্টেডিয়ামেই শিরোপার জন্য লড়বে স্প্যানিশ ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সা ও রিয়াল।

news24bd.tv/SHS