বাড়ির উঠানে মুরগী ঢুকে পড়ায় পিটিয়ে মারা হলো নারীকে!

সংগৃহীত ছবি

বাড়ির উঠানে মুরগী ঢুকে পড়ায় পিটিয়ে মারা হলো নারীকে!

যশোর প্রতিনিধি

যশোরের কেশবপুরে বাড়ির উঠানে মুরগি ঢুকে পড়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় মোমেনা বেগম (৩৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান। এ ঘটনায় বৃহস্পতিবার (১১ জানুয়ারি) একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, গত সোমবার (৮ জানুয়ারি) সাতবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মোমেনা বেগম তার বাবার বাড়ির পাশের চাঁদড়া গ্রামের ইমান আলী মোড়লের বাড়িতে যান।

বিকালে মোমেনা বেগমের মায়ের পালিত মুরগি, চাচা হাসান আলী মোড়লের (৫৫) উঠানে যাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষ ঝগড়া-বিবাদে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মোমেনা বেগমকে তার চাচার পরিবারের সদস্যরা পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। আহত অবস্থায় তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় মোমেনা বেগম মারা যান।

এই ঘটনায় মোমেনা বেগমের ভাই মাসুদুর রহমান পাঁচ জনের নামে কেশবপুর থানায় মামলা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামী আলীম মোড়লকে (৩০) বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

news24bd.tv/SC