নাটোরে এমপি কালাম সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

এমপি কালাম সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

নাটোরে এমপি কালাম সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

নাটোর প্রতিনিধি

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বেশ কয়েকজনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে।

রোববার সন্ধ্যার পর হামলাকারীরা উপজেলার আব্দুলপুর এলাকায় ইসমাইল রাইস মিল নামে ইউপি চেয়ারম্যান বেলাল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে তালা ঝুলিয়ে দেয়। এসময় ওই প্রতিষ্ঠানে কর্মরত কোলাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানকে মারপিট করা হয়। হামলাকারীরা রনি নামে এক যুবকের একটি সাইবার ক্যাফেতে হামলা করে।

এসময় রনিকে লাঞ্ছিত করা হয়।

এছাড়া তারা সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল, সোহাগ, পুকন্দ গ্রামের কালাম সমর্থক দেলোয়ারের ছোট ভাই ফারুককে মারপিট করা হয়। আহতদের মধ্যে ফারুককে উপজেলঅ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, এমপি আবুল কালাম মনোনয়ন বঞ্চিত হওয়ার সংবাদের পর পরই প্রতিপক্ষ সাগর পক্ষের সমর্থক টিটু, অসীম, শাজাহান ও রেজাউলের নেতৃত্বে ১০/১২ জন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও তালা ঝুলিয়ে দেয়।

এবিষয়ে জানতে মোবাইল ফোনে মনোনয়ন প্রত্যাশী শামীম আহমেদ সাগরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)