দুই দিনের সফরে আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দুই দিনের সফরে আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার দুই দিনের সরকারি সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। এ দিন সকালে ঢাকা থেকে সড়কপথে তিনি টুঙ্গিপাড়া যাবেন। সফরকালে তিনি নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।

জেলা প্রশাসন ও দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী দুই দিনের সফরের প্রথম দিনে সকালে সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন।

পরে নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এ সময় তাঁর পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন। এ দিন বিকেলে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। যোগ দেবেন মতবিনিময় সভায়।

সেখানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

ওই দিন রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে থাকবেন এবং পরের দিন রোববার বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। শুভেচ্ছা বিনিময় সভায় উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি আবার সড়কপথে ঢাকায় ফিরবেন।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়