হ্যাটট্রিক জয় বসুন্ধরা কিংসের

বসুন্ধরা কিংস

হ্যাটট্রিক জয় বসুন্ধরা কিংসের

অনলাইন ডেস্ক

প্রিমিয়ার লিগে হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে বসুন্ধরা কিংস। শুক্রবার ঘরের মাঠে ফর্টিস এফসিকে ৩-১ গোলে হারিয়েছে কিংস। একটি করে গোল করেছেন রাকিব হোসেন, দরিয়েলতন ও রিমন হোসেন। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে কিংস।

তিন ম্যাচে ৩ পয়েন্টে নিয়ে আটে ফর্টিস।

কিংস অ্যারেবায় নবম মিনিটেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। আরেকটি দুর্দান্ত গোলের দেখা মেলে রাকিব হোসেনের পায়ে। সোহেল রানার বাড়ানো বল বাঁ প্রান্তে পান রাকিব, বক্সের মুখ থেকে তাঁর নেওয়া হাওয়ায় ভাসানো শট জড়িয়ে যায় দূরের পোস্টে।

লিগে এ নিয়ে তৃতীয় গোল রাকিবের।  

ম্যাচে ফিরতে অবশ্য সময় নেয়নি ফর্টিস। ১৩ মিনিটে আত্মঘাতী গোলে সমতা ফেরায় দলটি। ফর্টিসের গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর সারের শট গোলরক্ষক শ্রাবণ ফিরিয়ে দিলেও ফিরতি বল তারিক কাজীর পায়ে লেগে জড়িয়ে যায় জালে।

১৬ মিনিটে আরেকটি সুযোগ আসে ফর্টিসের সামনে। আরমান ফয়সাল আকাশের বাঁকানো শট ঝাঁপিয়ে ফেরান শ্রাবণ। ২১ মিনিটে আবারও এগিয়ে যায় বসুন্ধরা কিংস। মধ্যমাঠ থেকে মিগেলের বাড়ানো পাস পান দরিয়েলতন। এই ব্রাজিলিয়ানের নেওয়া শট গোলরক্ষক আজাদের গায়ে লেগে ফিরলেও ফিরতি বল অনায়াসে জালে পাঠান দরিয়েলতন।

দ্বিতীয়ার্ধে চলে কিংসের দাপট। সুযোগ তৈরি করলেও অবশ্য তা কাজে লাগাতে পারছিল না। দরিয়েলতন সহজ সুযোগ নষ্ট না করলে ব্যবধান আরো বাড়াতে পারত। ম্যাচে ফেরার সুযোগ এসেছিল ফর্টিসের সামনেও; কিন্তু ৬৮ মিনিটে শ্রাবণের দৃঢ়তায় গোল খেতে হয়নি কিংসের। গোললাইনের ওপর থেকে ভ্যালেরির কাটব্যাকে ওমর সারের জোরাল শট ফেরান শ্রাবণ, ফিরতি বলে ওমরের গতির শট শ্রাবণের পায়ে লেগে চলে যায় বাইরে।

ফর্টিস ম্যাচে ফিরতে না পারলেও কিংস ঠিকই ব্যবধান বাড়িয়ে নেয়। ৭৩ মিনিটে বদলি নামা রিমন হোসেন গোল করে স্কোরলাইন করেন ৩-১। রবসন রোবিনহোর পাস পেয়ে বক্সের অন্য প্রান্তে গতির শটে দূরের পোস্টে জাল খুঁজে নেন রিমন। ব্যবধান ধরে রেখে বড় জয় নিশ্চিত করে কিংস।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়