ঢাকায় ভারতীয় বিমানের জরুরি অবতরণ

সংগৃহীত ছবি

ঢাকায় ভারতীয় বিমানের জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভারতীয় একটি বিমান জরুরি অবতরণ করেছে। শনিবার (১৩ জানুয়ারি) সকালে মহারাষ্ট্রের মুম্বাই থেকে আসামের গুয়াহাটির উদ্দেশে রওনা হওয়া ওই ফ্লাইটটি বৈরী আবহাওয়ার কারণে অবতরণ করতে বাধ্য হয়। ভারতীয় বিমান পরিষেবা সংস্থা ইন্ডিগো এয়ারলাইন্স কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ঘন কুয়াশার কারণে মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইন্ডিগোর ওই ফ্লাইটটি বাংলাদেশের রাজধানী ঢাকায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়।

 

কম দৃষ্টিসীমার কারণে গুয়াহাটি বিমানবন্দরে অবতরণ করতে না পারায়, ভোর ৪টায় ফ্লাইটটি ডাইভার্ট করা হয়। পরে ফ্লাইটটি ঢাকায় অবতরণ করে।

এক বিবৃতিতে বিমান সংস্থাটি বলেছে, ফ্লাইটের মধ্যে থাকা যাত্রীদের সকালের নাস্তা দেয়া হয়েছে। তাদের গুয়াহাটিতে ফেরত পাঠানোর জন্য একটি বিকল্প ক্রু’র ব্যবস্থা করা হচ্ছে।

 

মুম্বাই থেকে গুয়াহাটি যাওয়ার ইন্ডিগো ফ্লাইট নম্বর ৬ই৫৩১৯ গুয়াহাটিতে খারাপ আবহাওয়ার কারণে বাংলাদেশের ঢাকায় ডাইভার্ট করা হয়। যাত্রীদের এ বিষয়ে অবহিত করা হয়েছে। আমরা আন্তরিকভাবে এই অসুবিধার জন্য দুঃখিত।

ভারতের আবহাওয়া দপ্তরের মতে, দিল্লির প্রধান আবহাওয়া কেন্দ্র সফদরজং অবজারভেটরিতে ভোর সাড়ে ৫টায় দৃষ্টিসীমা ছিল ২০০ মিটার। এক্সে একটি ভিডিও প্রকাশ করেছে দেশটির বার্তা সংস্থা এএনআই।  

ভিডিওতে জাতীয় রাজধানীর বিভিন্ন জায়গায়  সকালে ঘন কুয়াশার আস্তরণ দেখা গেছে। সর্বশেষ তাপমাত্রা তিনের ঘরে নেমে যাওয়ায় ভারতের রাজধানী দিল্লিসহ বেশকিছু শহরে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়