জামিনে বের হয়ে হত্যা মামলা তুলে নিতে হুমকি

চর মিলপাড়া এলাকা

জামিনে বের হয়ে হত্যা মামলা তুলে নিতে হুমকি

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

কুষ্টিয়ায় ১৯ মাস জেল হাজতে থেকে জামিনে বের হয়ে আসামিরা হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিয়েছে। জেল থেকে বের হয়ে মোটরসাইকেল মহড়া দিয়েছে আসামিরা। এ নিয়ে মামলার বাদী ও এলাকাবাসীর মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক। নতুন করে থানায় জিডি হয়েছে।

হয়েছে বৈঠক।

২০২২ সালের ৫ মে কুষ্টিয়া শহরের চর মিল পাড়ার মাসুদ খাকে (৩৮) বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর নিহতের স্ত্রী হাসিনা বেগম হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিরা আদালতে জামিন নিতে গেলে আটকে দেন বিচারক।

একই এলাকার রঞ্জু হোসেন, দ্বীন ইসলাম, রাসেল হোসেন ও গোলাম মোস্তফা লাবলু এই মামলায় দীর্ঘ হাজত বাস করে গত ১০ জানুয়ারি জামিনে মুক্ত হন। ওইদিন সন্ধ্যা রাতে তারা দলবলসহ মোটরসাইকেল র‍্যালি করে বাড়ির সামনে এসে চিৎকার করে মামলা তুলে নেয়ার জন্য হত্যার হুমকি দেয় বলে জিডি করেছেন হাসিনা বেগম। ঘটনার পর থেকে বাদী ও তার সন্তান হাসিন খান আতঙ্কে দিন কাটাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর আনিস কোরাইশী বলেন, হুমকি দিয়েছেন কি-না জানি না, তবে তারা সাইকেলে ও মাইক্রোবাসে এসে বিভিন্ন লোকেশনে নেমেছেন।

তিনি আরও বলেন, এলাকায় আওয়ামী লীগ সমর্থিত দুটি পক্ষ বেশ কিছুদিন ধরে নানান বিরোধে জড়িয়ে আছেন। এ নিয়ে গত ১১ ডিসেম্বর কুষ্টিয়া মডেল থানায় বৈঠক হয়েছে। সেখানে উভয় পক্ষকে শান্ত থাকার কথা বলেছেন ওসি।

কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা বলেছেন, আগামী ১৯ জানুয়ারি এলাকায় উন্মুক্ত বৈঠক হবে। সেখানে উভয় পক্ষের অভিযোগ শোনা হবে।

তিনি বলেন, হাসিনা বেগমের জিডির ব্যাপারে পুলিশ অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে তদন্ত করার জন্য। সবাইকে নির্দেশনা দেয়া হয়েছে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটালে, তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/SHS