দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসির ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ভাইস চেয়ারম্যান মইন ইকবাল (ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে), পরিচালক এম ইমরান ইকবাল (রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান), জামাল জি আহমেদ, শফিকুর রহমান ও স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল বলেন, ব্যাংকের ব্যবসার পরিধি দ্রুত বৃদ্ধি পাচ্ছে, সেজন্য আমাদের আরো আন্তরিকতার সঙ্গে সেবার মান অক্ষুণ্ন রাখতে হবে এবং স্ব স্ব এলাকায় ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে।  এসময় ভবিষ্যতে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি।

ব্যাংকিং সুশাসনের দীর্ঘ ২৪ বছরের যাত্রায় প্রিমিয়ার ব্যাংক আধুনিক ও প্রযুক্তি নির্ভর সেবায় জনমানুষের আস্থা ও ভালোবাসায় আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন ডা. এইচ বি এম ইকবাল।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, বলেন, বিচক্ষণ পরিচালনা পর্ষদ এবং দক্ষ সিনিয়র ম্যানেজমেন্ট টিমের পরামর্শে জাতীয় অগ্রাধিকার খাতসহ ক্ষুদ্র উদ্যোগে মানসম্পন্ন ও অন্তর্ভুক্তিমূলক বিনিয়োগের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছে প্রিমিয়ার ব্যাংক।

এ ব্যাংকের প্রতি দেশের মানুষের প্রত্যাশা অনেক। ব্যাংকের সবাইকে জাতীয় ও আন্তর্জাতিক অর্থনৈতিক পরিস্থিতির সঙ্গে তাল মিলিয়ে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ গ্রাহকসেবা দিতে হবে।

অনুষ্ঠানে ১৩৬ টি শাখার ব্যবস্থাপক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

news24bd.tv/aa

এই বিভাগের পাঠকপ্রিয়