যুবলীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধন

যুবলীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

সারাদেশে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে বনানী মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন তিনি।

যুবলীগের নেতাকর্মীরা বলেন, প্রতিষ্ঠার পর থেকেই দেশের সকল ক্রান্তিকালে, দুর্যোগে, আন্দোলন-সংগ্রামে সবসময় দেশ ও সাধারণ মানুষের পাশে ছিল যুবলীগ। এরই ধারাবাহিকতায় করোনায় মহামারিতে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ওষুধ, ফ্রি মেডিকেল সেবা, বিনামূল্যে অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স ও করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির মরদেহ দাফন/সৎকার করে মানবিকতার দৃষ্টান্ত সৃষ্টি করেছিল।

তারা বলেন, করোনা পরবর্তী দুই বছর ধরেও আমরা দেশব্যাপী শীতবস্ত্র বিতরণ করে আসছি। সে ধারাবাহিকতায় এবারও আমরা অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এছাড়াও যুবলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র নিতে দরিদ্র, অসহায় মানুষজন দুপুর ১টার পর থেকেই বনানী মডেল স্কুল মাঠে আসতে থাকে। এ কার্যক্রমটি দেশব্যাপী চলমান থাকবে বলে জানান যুবলীগ নেতাকর্মীরা।

news24bd.tv/FA